শুক্রবার, মে ১৭, ২০২৪
Led05সদর

২য় দফায় দুঃস্থদের মাঝে‘আমরা নারায়ণগঞ্জবাসী’র কম্বল বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: দ্বিতীয় দফায় ৩ শতাধিক দুঃস্থদের মাঝে কম্বল বিতরন করেছেন ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ সংগঠন। শনিবার (১২ ডিসেম্বর)সকালে নগরীর জল্লারপাড় লেক পাড়ে শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।


বিতরণ অনুষ্ঠানে, সংগঠনের সভাপতি নূরউদ্দিন আহমেদ বলেন, নিউ ইয়র্ক প্রবাসী পাইকপাড়ার কৃতি সন্তান এড. মতিউর রহমান, সভাপতি আলেক মিয়া- আনোয়ারা বেগম চ্যারিটি ফাউন্ডেশনকে আর্থিক সহযোগিতা করার জন্য অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের নেতৃবৃন্দ ও যারা বিভিন্ন এলাকা থেকে কষ্ট করে কম্বল গ্রহন করতে এসেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠন সব সময় দুঃস্থ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও সেবামূলক কাজ ও নাগরিক সমস্যা সমাধানে সবসময় মানুষের পাশে থেকে কাজ করে যাবে ইনশাল্লাহ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সভাপতি মন্ডলীর সদস্য আব্দুল কুদ্দুস আজাদ, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু, নান্নু মিয়া, ইকবাল হোসেন, সভাপতি মন্ডলীর সদস্য রমজানুল রশীদ, সম্পাদক মন্ডলীর সদস্য আনোয়ার হোসেন দেওয়ান, আব্দুস সাত্তার ভুট্টো, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন।

RSS
Follow by Email