বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led03রাজনীতি

১দফার আন্দোলনে দেশের ৯০ ভাগ মানুষ জেগে উঠেছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বাংলাদেশ আজ অতন্ত খারাপ একটা অবস্থার মধ্যে পরিচালিত হচ্ছে। মানুষের ভোটের অধিকার নাই। দেশে দুর্ভিক্ষজনক পরিস্থিতি সৃষ্টি হয়েছে, দুর্নিতীর করে দেশকে তলা বিহীন ঝুড়িতে পরিনত করেছে।

শনিবার (২১ অক্টোবর) সকালে নগরীর মিশনপাড়া এলাকায়, নারায়ণগঞ্জে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ ও গণতান্ত্রিক পেশাজীবী ঐক্য পরিষদ উদ্যোগে, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার ও আইনের শাসন পুনপ্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলের নেতৃত্বে চলমান ‘১ দফা’র আন্দোলনে সক্রিয়ভাবে শামিল হওয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ কর্মসূচি তিনি এসব কথা বলেন।

এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আমাদের নেতা তারেক রহমান এই সরকারকে উৎখাত করে জনগণের সরকার প্রতিষ্টার জন্য, যেই ১দফার আন্দোলনে ডাক দিয়েছে। এতে দেশের ৯০ ভাগ মানুষ জেগে উঠেছে। এই জনগণকে সাথে নিয়ে আমরা ১দফা দাবি আদায় করবো। শেখ হাসিনার পদত্যাগের মাধ্যমে এই দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের সদস্য সচিব ফারুক হোসেন, বিএনপি নেতা মাকিত মোস্তাকিম শিপলু, হারুন শেখ, জানে আলম, শ্রমিকদল নেতা সেলিম মিয়া, মো. লিটন, মহানগর মৎস্যজীবী দলনেতা নুর মোহাম্মদ, নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের সভাপতি রবিন সরকার পায়েলসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email