শুক্রবার, মে ৩, ২০২৪
Led03রাজনীতিসদর

হাই স্কুলে সংস্কৃতির চর্চায় সেলিম ওসমানের ১০ লাখ টাকা অনুদান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের সংস্কৃতি চর্চার জন্য ১০ লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ব্যবসায়ী নেতা সেলিম ওসমান।

নারায়ণগঞ্জ হাই স্কুল এর নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ ঘোষণা দেন।

এর আগে, সেলিম ওসমানের উপস্থিতিতে দারুন সাংস্কৃতিক নৃত্য, আবৃতি ও সংগীত পরিবেশন করে শিক্ষার্থীরা। যা দেখে মুগ্ধ হন সেলিম ওসমান ও আমন্ত্রিত অতিথিরা।

পরে বক্তব্যের এক পার্যায়ে সেলিম ওসমান বলেন, যারাই গান করেছো, ‘নাচ করেছো, আবৃত্তি করেছো; কাউকেই আমি কারো থেকে কম বলতে পারবো না। সবাই ভালো করেছো। যারা তোমাদেরকে এগুলো শিখিয়েছে, এটা প্রত্যেকটা স্কুলেই হওয়া দরকার বলে আমি মনে করি। অতিতে কি হয়ে গেছে, সেটা নিয়ে সময় নষ্ট করা ঠিক না। এখন আমাদের ভবিষ্যত প্রজন্মকে নিয়ে চিন্তা করতে হবে। আমার জীবন যতদিন চলবে, স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের পাশে আমি সব সময় থাকবো।’

এসময় বিদ্যালয়ের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, এনসিসি ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ কলেজের উপাদক্ষ ড. রুমন রেজাসহ বিদ্যালয়ের গভর্নিং বডির অন্যান্য সদস্য ও শিক্ষক-শিক্ষার্থীরা।

RSS
Follow by Email