বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

হকার মুক্ত করায় আমার থেকে কোন বাধা আসবে না: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, হকার মুক্ত করার দাবি মেয়র বেশ কিছু দিন ধরেই করছে। কিন্তু আমি হকারদের পাশে কারণ গরিব মানুষরা যাবে কোথায়। কিন্তু এই কথা যদি আমি বলতেই থাকে তাহলে সমস্যার সমাধান হবে না। হকার মুক্ত করতে হলে আমার তরফ থেকে কোন বাধা আসবে না। কিন্তু যে নিয়ম করা হবে সেটা সবার জন্য নিয়ম করা হবে শুধু একটা অংশের জন্য না।

শনিবার (৩ ফেব্রুয়ারি) প্রেস ক্লাব ভবনে নগরীর যানজট ও ফুটপাত দখল সমস্যা সমাধানের এক গোল টেবিল বৈঠকে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু। অনুষ্ঠান সঞ্চালনায় ও সমন্বয়কারী হিসেবে ছিলেন প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সদস্য আফজাল হোসেন পন্টি ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম।

হকার প্রসঙ্গে তিনি আরও বলেন, ইজিবাইক স্টেশনগুলোকে আজকে উঠিয়ে দিলে তারা হয়তো সোনারঁগা বা ফরিদপুর চলে যাবে। কিন্তু যারা হকার আছেন তাদের না করে দিলে তাদের যাবার জায়গা নেই। হকারদের বসতে না দেওয়াটা কোন সমাধান না। তবে যেহেতু সেলিম ওসমান সাহেব এবং মেয়র আইভী চাচ্ছেন নারায়ণগঞ্জে কোন হকার না থাকুক, তাহলে আমার তরফ থেকে কোন বাঁধা থাকবে না। কিন্তু কথা হচ্ছে মুক্ত করতে হলে পুরোটাই মুক্ত করতে হবে। এখানে যেন কোন পক্ষপাতিত্ত না করা হয়। আমি এক এলাকায় থাকতে দেবো অন্য এলাকায় থাকতে দেবো না এটা হবে না।

গোল টেবিল বৈঠকে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা প্রশাসক মাহমুদুল হক, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর, বিআরটিএ এর সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মো. শামসুল কবিরসহ জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দ।

RSS
Follow by Email