শনিবার, মে ৪, ২০২৪
ফতুল্লারাজনীতি

স্মরণকালের বৃহত্তম সমাবেশ করবে বিএনপি, চলছে শেষ মুহুর্তের প্রস্ততি

লাইভ নারায়ণগঞ্জ: স্মরণকালের সর্ব বৃহত্তম সমাবেশ করার লক্ষ্যে শেষ মুহুর্তের প্রস্ততি সম্পন্ন করছে নারায়ণগঞ্জ বিএনপির নেতৃবৃন্দরা। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায় ফতুল্লার সাইনবোর্ড এলাকায় অবস্থিত পাসপোর্ট অফিসের সামনে ওই সমাবেশ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানকে ঘিরে ইতিমধ্যেই দলের নেতাকর্মীদের মাঝে আনন্দ ঘন পরিস্থিতি কাজ করছে। আর সমাবেশটি সফল করতে, সব রকমের ব্যবস্থা করছে নেতারা। সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড আব্দুল মইন খান ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত থাকবেন বলে জানা গেছে। সমাবেশটি জেলা বিএনপির ব্যানারে হলেও সেখান জেলার অঙ্গসংগঠনের পাশাপাশি, অংশগ্রহন করবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

জানা গেছে, সমাবেশর জন্য ইতিমধ্যেই রাস্তার পাশে মঞ্চ তৈরির কাজ শেষ করা হয়েছে। নেতাকর্মীদের অবস্থান ও তাদের সুবিধার জন্য বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে জেলা বিএনপি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমাদের শেষ মুহুর্তের প্রস্ততি চলমান আছে। মঞ্চের কাজ প্রায় শেষ। নেতাকর্মীদের জন্য স্থান মেরামত করা হচ্ছে। আসলে আমাদের সমাবেশ অনুযায়ী স্থানটা খুব ছোট। কাল আমাদের অনেক নেতাকর্মী আসবে, কিন্তু স্থানটা তত বড় নয়। তাও আমরা চেষ্টা করছি কিভাবে কি করা যায়। আশা করি আগামীকাল সুন্দর ভাবেই সব কিছু শেষ করতে পারবো।

RSS
Follow by Email