শুক্রবার, মে ১৭, ২০২৪
রাজনীতিসোনারগাঁ

স্টেজে কেন্দ্রীয় নেতারা, আমরা বসবো নিচের চেয়ারে: এমপি বাবু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেছেন, আমাদের জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক যেভাবে বলবেন, সমাবেশে আমরা সকলে সেভাবে কাজ করবো। বিশেষ করে সমাবেশে আমাদের ডিসিপ্লিন্ট ঠিক রাখতে হবে। আমরা আশা করছি এই সমাবেশে বহু লোক সমাবেত হবেন। সভাপতি এবং সাধারণ সম্পাদক বাদে আমরা সবাই নিচের চেয়ারে বসবো। যাতে স্টেজে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা সুন্দর ভাবে বসতে পারেন এবং সব কিছু দেখতে পারেন।

বুধবার (১১ অক্টোবর) সোনারগাঁঢের কাঁচপুরে আগামী ১৩ অক্টোবর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশকে কেন্দ্র করে প্রস্তুতি সভায় উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, জেলা আওয়ামী লীগের সাবে যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, বারদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনুসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email