সোমবার, মে ৬, ২০২৪
নারী ও শিশুসোনারগাঁ

সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ,অভিযুক্ত গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: কবুতর দেখানোর প্রলোভন দেখিয়ে বাসায় নিয়ে এক মাদ্রাসার ছাত্রীকে ৬০ বছর বয়সী বৃদ্ধ আব্দুল বারেক মিয়া ধর্ষণ করে বলে অভিযোগ উঠে । পরবর্তীতে শনিবার (৯ ডিসেম্বর) ভূক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ে করলে মেঘনা ঘাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় আব্দুল বারেককে। গ্রেপ্তারের পর তাকে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। ভূক্তভোগী ওই মাদ্রাসা ছাত্রীকে নারায়ণগঞ্জ ভিক্টিরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) পঙ্কজ কান্তি সরকার বলেন, মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। অভিযুক্ত বৃদ্ধকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার এজহার থেকে জানা যায়, উপজেলার প্রতাপের চর গ্রামের আলী আকবর মেম্বারের বাড়ির তৃতীয় তলায় ভাড়াটিয়া হিসেবে ওই মাদ্রাসা ছাত্রীর পরিবার ও অভিযুক্ত আব্দুল বারেক মিয়া দীর্ঘদিন ধরে পাশাপাশি বসবাস করে আসছে। শুক্রবার বিকেলে অভিযুক্ত আব্দুল বারেকের বাড়িতে কেউ না থাকায় ফাঁকা পেয়ে ওই ছাত্রীকে কবুতর দেখানোর প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষণে ওই ছাত্রীর রক্তক্ষরণ হলে বিষয়টি পরিবারের লোকজনকে অবগত করে। পরে বিষয়টি স্থানীয়দের অবগত করে শনিবার সকালে ছাত্রীর মা আসমা বেগম বাদি হয়ে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ মেঘনা ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

RSS
Follow by Email