রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Led03জেলাজুড়েশিক্ষাসোনারগাঁ

সোনারগাঁয়ে ছবি তুলে না দেয়ায় শিক্ষককে পিটিয়ে জখম

লাইভ নারায়ণগঞ্জ: শহীদ মিনারে ফুল দেয়ার সময় মাইক দিয়ে নাম ডাকতে দেরি হওয়ায় ও ফুল দেয়ার সময় ছবি না তোলায়, সোনারগাঁও সরকারি কলেজের শিক্ষক ও হিসাব রক্ষক জাহাঙ্গীর হোসেনের উপর হামলার অভিযোদ উঠেছে কয়েকজন যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ার) ওই ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষার্থীরা হলো, সোনারগাঁও উপজেলার দমদমা গ্রামের মো. জাকির হোসেনের ছেলে মো. জাহিদ(২৫), মো. সৈয়দ হোসেনের ছেলে মো. মাহিম(২৪) ও ফুলবাড়িয়া গ্রামের মো. মোমেনের ছেলে আশিক(২৬)। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কামরুজ্জামান।

অভিযোগ সূত্রে জানা যায়, ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সোনারগাঁও সরকারি কলেজের শহীদ মিনারে ফুল দেয়ার সময়, মাইক দিয়ে নাম ডাকতে দেরি হওয়ায় ও ফুল দেয়ার সময় ছবি না তোলার কারনে। এলাকার কিছু উশৃংখল যুবক কলেজ শিক্ষক ও হিসাব রক্ষক জাহাঙ্গীর হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ ঘটনার পরের দিন ২২ ফেব্রুয়ারী বিকালে অভিযুক্তরা এক শিক্ষার্থীকে ভর্তি করাতে কলেজে যায়। কলেজে ভর্তির নির্ধারিত সময় অতিক্রম হওয়ায় কলেজ কতৃপক্ষ ভর্তি নিতে অস্বীকৃতি জানান। এরই ধারাবাহিকতায় কলেজে ভর্তি করাতে না পেরে ক্ষিপ্ত হয়ে বিকাল সাড়ে ৫টার দিকে, হিসাব রক্ষক জাহাঙ্গীর হোসেন কলেজের প্রয়োজনীয় কাজ শেষে বাড়িতে যাওয়ায় জন্য বাহির হয়। এসময় অভিযুক্তরা ও সাথে অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে সাথে নিয়ে দেশীয় অস্ত্র লোহার রড, এস এস পাইপ দিয়ে আতর্কিত হামলা চালিয়ে হাতে- পায়ে বেধরক পিটিয়ে গুরুতর জখম করে। এতে জাহাঙ্গীর হোসেনের হাতের কব্জির হাড় ভেঙ্গে যায় এবং পায়ের হাটুতে লোহার রডের আঘাতে থেতলে যায়। তার আর্তচিৎকারে কলেজ কতৃপক্ষ এগিয়ে আসে এবং হিসাব রক্ষক জাহাঙ্গীরকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন স্ত্রী ফারজানা আক্তার।

ফারজানা আক্তার জানান, আমার স্বামীকে যারা অন্যায় ভাবে মেরেছে আমি সুষ্ঠু বিচার চাই। আমার স্বামীর কাছ থেকে তারা ১৫ হাজার টাকা মুল্যের একটি মোবাইল ফোন ও ১২ হাজার ৫ শত টাকাসহ মানিবেগ ছিনিয়ে নিয়েছে।

সোনারগাঁও থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কামরুজ্জামান বলেন, আমরা ঘটনা জানতে পেরেছি। ইতোমধ্যে আমরা অভিযোগ গ্রহন করেছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

RSS
Follow by Email