সোমবার, মে ১৩, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে আলোচিত যুবলীগ নেতা হত্যার ঘটনায় আরও ২জন গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: অটো থেকে নেমে যাওয়ায় যুবলীগ নেতা নজরুল ইসলামকে পিটিয়ে হত্যার ঘটনায় পলাতক প্রধান আসামীদের গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শুক্রবার (২ ফেব্রুয়ারি) র‌্যাব-১১ ও র‌্যাব-৬ যৌথ অভিযানে গোপালগঞ্জ সদর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে ২৬ জানুয়ারি নিহতের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় মাঝের চর সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের লাইনম্যান জাকির হোসেন, দায়েন ও রানা এবং আরিফ’সহ সাতজনের নাম উল্লেখসহ আরও পাঁচজনকে অজ্ঞাত আসামি করা হয়।

গ্রেপ্তারবকৃত আসামিরা হলো, সোনারগাঁও জামপুর ইউনিয়নের মাঝের চর এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে মো. জাকির (৪৫) ও একই এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে মো. আরিফ (৩৮)।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক ও চর নোয়াগাঁও গ্রামের শফেদ আলী ভূঁইয়ার ছেলে নজরুল ইসলাম ২৫ জানুয়ারি বিকেলে রূপগঞ্জের ভূলতা-গাউছিয়া এলাকায় ব্যবসায়ের কাজে যাচ্ছিলেন। পথে মাঝের চর বাসস্ট্যান্ডে গাউছিয়া যাওয়ার জন্য অটোরিকশায় উঠেন। দীর্ঘ সময় কোনো যাত্রী না উঠার কারণে তিনি অটোরিকশা থেকে নেমে অন্য আরেকটি গাড়িতে যাওয়ার জন্য চেষ্টা করেন। এসময় অটোরিকশা থেকে নেমে যাওয়ার কারণে অটোরিকশার লাইনম্যান জাকির হোসেন ও অটোচালক দায়েন ও রানা এবং আরিফের সঙ্গে তর্ক-বিতর্ক ও ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে লাইনম্যান জাকির হোসেন, দায়েন ও রানা এবং আরিফ লাঠি দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তাদের সাথে স্ট্যান্ডের অন্যান্য অটোচালকরা ভিকটিমকে কিল ঘুষি ও মারধর করে। তাদের পিটুনিতে ঘটনাস্থলে নজরুল ইসলাম অজ্ঞান হয়ে পড়লে তাকে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গ্রেপ্তারকৃতদের পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email