শনিবার, মে ৪, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সোনারগাঁর ঈদগাহ বাজার এলাকায় খোকার নির্বাচনী জনসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ : সোনারগাঁ‘র ঈদগাহ বাজারে নির্বাচনী বার্তা পৌঁছে দিতে জনমানুষের নেতা লাঙ্গল মার্কার প্রতিনিধি লিয়াকত হোসেন খোকা নেতা কর্মী ও জনসাধারণকে সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে জনসংযোগ করেছেন। এই প্রচারণায় স্বতস্ফুর্তভাবে অংশ নেয় ঈদগাহ বাজার এলাকার লাঙ্গল সমর্থক ও এলাকাবাসী।

৩ জানুয়ারি (বুধবার) বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা অসংখ্য নেতাকর্মীদের নিয়ে জনগণের কাছে নির্বাচনী বার্তা পৌঁছে দেন। এসময় তিনি জনগণের ভালবাসায় সিক্ত হয়ে আবেগপ্লুত হয়ে পড়েন। সুষ্ঠ ভোট আয়োজন করতে পারলে তিনি বিপুল ভোটে জয়যুক্ত হবেন বলে মনে করেন।

খোকার নির্বাচনী প্রচারণায় সব সময়ই জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা যায়, এবারও তার বিপরীত হয়নি। তার প্রচারণায় সাড়া দিয়ে সাধারণ জনগণও যোগ দিতে থাকেন মিছিলে, দিতে থাকেন স্লোগান। এতদিন যে খোকা তাদের কাছে থেকে সেবা করেছেন, এবার জনগণ নিজেরাই তাকে আবার সুযোগ দিয়ে কাছে পেতে চায় এমনটাই বলেন সোনারগাঁবাসী।

জাতীয় নির্বাচন যত ঘনিয়ে আসছে, খোকার সমর্থকদের তৎপরতা ততই বাড়ছে। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন তারা। স্লোগানের তালে তালে ভোট চাইছেন লাঙ্গল মার্কার পক্ষে । বৈদ্যের বাজারে ছেয়ে গেছে উন্নয়নের প্রতীক খোকার লাঙ্গল মার্কার পোস্টার। নির্বাচনী প্রচারণার শেষ দিনের আগে সমর্থক ও নেতাকর্মীদের মাঝে টান টান উত্তেজনা বিরাজমান। এবার খোকার বিপরীতে দাঁড়িয়েছেন সাবেক এমপি ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার, তাই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন প্রত্যাশা করছেন জনসাধারণ।

এসময় নির্বাচনী প্রচারণায় খোকার সাথে ছিলেন মোহাম্মদ আলী মেম্বার, নারগিস মেম্বার, সুরাইয়া মেম্বার, আবুল মেম্বার, হোসেন মেম্বার, ফজলুল হক মাস্টার, সানাউল্লাহ রিয়াদ, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহম্মেদ, কামাল পারভেজসহ অসংখ্য জাতীয় পার্টির নেতাকর্মী ও অসংখ্য সোনারগাঁবাসী।

RSS
Follow by Email