শনিবার, মে ১৮, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

সেলিম ওসমান শুধু শিক্ষা বান্ধব নন, নারী বান্ধবও : এড. মাহমুদা মালা

লাইভ নারায়ণগঞ্জ: এড. মাহমুদা মালা বলেছেন, সেলিম ওসমান শুধু শিক্ষা বান্ধব নন, তিনি নারী বান্ধবও। তিনি নারায়ণগঞ্জে অনেক নারীদের গরু কিনে দিয়েছেন, কৃষি শিক্ষায় জ্ঞানার্জন করার সুযোগ করে দিয়েছেন, সেলাই মেশিন কিনে দিয়েছেন। এতে করে নারীদের স্বাবলম্বী হবার সুযোগ করে দিয়েছেন।

সোমবার (১ জানুয়ারী) বিকাল সাড়ে ৩ টায় সদর থানার পাশে নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমানের প্রধান নির্বাচনী ক্যাম্পে এসব কথা বলেন তিনি। এদিন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনের লাঙ্গল প্রতীকের প্রার্থী সেলিম ওসমানের সমর্থনে নারী উদ্যোক্তা, নারী সংস্থাসহ সকল নারী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক নাসরীন ওসমান।

এড. মাহমুদা মালা বলেন, আজ এখানে সকলেই নাসরীন ওসমান ভাবীর সাথে মত বিনিময় করার জন্য এসেছেন। উনাকে সবাই ভালোবাসেন বলেই এখানে কাউকে বসতে জায়গা পর্যন্ত দিতে পারছি না আমরা। তাই আগামী ৭ তারিখ লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সেলিম ওসমানকে আরও বেশি কাজ করতে উৎসাহিত করবো।

সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলির সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা আক্তার মালার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারগিস ওসমান। আরও উপস্থিত ছিলেন- নারী নেত্রী ইসরাত জাহান স্মৃতিসহ বিভিন্ন সংগঠনের নারী নেতৃবৃন্দ।

RSS
Follow by Email