শুক্রবার, মে ১৭, ২০২৪
Uncategorized

সেলিম ওসমানের সুস্থতা কামনায় শামীম ওসমানের দোয়া প্রার্থনা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের শারীরিক সুস্থতার জন্য মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন ছোট ভাই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

পরে, বাবা-মা ও বড় ভাই প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের কবর জিয়ারত করেন শামীম ওসমান।

শুক্রবার (৪ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের মাসদাইর কেন্দ্রীয় কবরস্থান মসজিদে জুমার নামাজ শেষে তিনি এ দোয়া কামনা ও কবর জিয়ারত করেন।

এসময় দোয়া প্রার্থনা করে শামীম ওসমান বলেন, আমার বড় ভাই সেলিম ওসমান অসুস্থ ওনার অপারেশন হচ্ছে। উনি যাওয়ার আগে বাবা-মার কবর জিয়ারত করে যেতে পারেন নাই, এটা ওনার ভেতর একটা আফসোস। তাই তাদের জন্য আজ এখানে দোয়া হয়েছে। আমি সকলের কাছে দোয়া ভিক্ষা চাচ্ছি। ভুল ত্রুটি সবার হয়ে থাকে, আপনার ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি সবার কাছে আমার বড় ভাইয়ের জন্য দোয়া প্রার্থনা করছি।

দোয়া মাহফিলে পরিবারের পক্ষে আরও উপস্থিত ছিলেন শামীম ওসমানের একমাত্র পুত্র ইমতিনান ওসমান অয়ন। নামাজের আগে তিনিও তার দাদা-দাদি ও বড় চাচার (নাসিম ওসমান) কবর জিয়ারত করেন।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী সাথে ছিলেন।

জানা গেছে, চিকিৎসার জন্য গত ২৭ জুলাই দুপুরে ঢাকা থেকে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশ্যে রওনা হন সেলিম ওসমান। বর্তমানে তিনি দেশটির ‘বামরুনগ্রাদ’ নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আগামীকাল ৫ আগস্ট তাঁর অস্ত্রোপচার হবে বলে জানা গেছে।

এদিকে, সেলিম ওসমানের সুস্থতা কামনায় পরিবারের পাশাপাশি বিভিন্ন ব্যবসায়ীক, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

RSS
Follow by Email