রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led04অর্থনীতিজেলাজুড়েরাজনীতিসদর

সেলিম ওসমানের প্রতি প্রবীর সাহা ‘চাষাঢ়া থেকে যেন ১০ মিনিটে টানবাজার আসতে পারি’

লাইভ নারায়ণগঞ্জ : আপনাকে আমরা ব্যাবসায়ী নেতা হিসেবেই দেখেছি। আপনার মাঝে সংসদ সদস্য হওয়ার পরেও অহমিকা বা আভিজাত্য কখনো দেখিনি, আমরা ব্যাবসায়ীরা যে সমস্যা নিয়েই গিয়েছি আপনি সমাধান করে দিয়েছেন। ঢাকা থেকে ২২ মিনিটে চাষাড়া চলে এসেছি, কিন্তু চাষাড়া থেকে এখানে আসতে লেগেছে ৪০-৪৫ মিনিট। আমরা মারাত্বক একটা সংকটের মুখে আছি। আপনার কাছে বিনীত অনুরোধ, আমরা যদি ঢাকা থেকে ২২ মিনিটে চাষাড়া আসতে পারি, চাষাড়া থেকেও যেন টানবাজার বা বিভিন্ন জায়গায় ১০ মিনিটে আসতে পারি এই ব্যবস্থা করে দিবেন।

৩১ ডিসেম্বর এমপি সেলিম ওসমানের উপস্থিতিতে এই দাবি রাখেন বাংলাদেশ ক্লথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা। নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গল প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের নির্বাচনী প্রচারণার কেন্দ্রীয় ক্যাম্পে ব্যাবসায়ী ও আইনজীবীদের আয়োজিত মতবিনিময় সভায় এই দাবি করেন তিনি।

এসময় তিনি সেলিম ওসমানকে নিয়ে বলেন, একাধারে তিনি প্রত্যেকটি মহল্লায় উঠান-বৈঠক করে যাচ্ছেন ও মতবিনিময় সভায় তার ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরছেন। মাননীয় প্রধানমন্ত্রী সংসদে দাঁড়িয়ে বলেছেন, ওসমান পরিবার আমার নিজের পরিবার। সেলিম ওসমানের প্রতি সম্মান রেখে তিনি নারায়ণগঞ্জ-৫ আসনে কোনও প্রার্থী দেন নাই। সেলিম ভাই নারায়ণগঞ্জে যে উন্নয়ন কর্মকান্ড করেছেন, তার ধারে কাছেও কেউ নেই। আপনারা এখানে অনেকেই হয় তো বলতে পারবেন না, ওনার বিপরীতে যারা দাঁড়িয়েছে তাদের নাম কী, মার্কা কী। তারপরেও তিনি প্রতিদ্বন্ধীদের অনেক গুরুত্বের সাথে নিয়েছেন, যেই দাঁড়াক তিনি নির্বাচিত হয়েই আসবেন। আমি ওনার গুণগান করলেও তিনি পছন্দ করেন না, আমি অনেক বকা খেয়েছি কাল তার উন্নয়নগুলো তুলে ধরে। নারায়ণগঞ্জ কলেজের চেহারা তিনি চেঞ্জ করে দিয়েছেন, বিকেএমইএ ভবন এনেছেন।

তিনি প্রতিশ্রুতি দেন, আমরা সাত দিন বা সাত ঘন্টা না, সাত মিনিটের নোটিশেই যেখানে ডেকেছেন তাৎক্ষনিকভাবে উপস্থিত হয়েছি। আমরা আপনাকে কথা দিচ্ছি, আপনি নিশ্চিত থাকেন আমাদের এই ধারা অব্যহত থাকবে। আমরা সবাই মিলে পাড়া মহল্লার সবাইকে নিয়ে ভোট প্রদান করে আপনাকে জয়যুক্ত করবো।

এখানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি মোহাম্মদ আলী, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মো শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ড এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল হাসান সজল, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক এড. মহসিন মিয়া, সহ-সভাপতি রবিউল আলম রনি, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়য়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, দপ্তর সম্পাদক এড বিদ্যুৎ কুমার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাফায়েত আলম সানিসহ বিভিন্ন ব্যবসায়ী ও আইনজীবীবৃন্দ।

RSS
Follow by Email