শনিবার, মে ৪, ২০২৪
Led05জেলাজুড়েবন্দররাজনীতি

সেলিম ওসমানের নির্দেশনায় কাজ করতে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে: সানু

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা উন্নয়নের ছোঁয়া চেয়েছেন। তিনি চেয়েছেন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে যাবো। আমাদের নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান নারায়ণগঞ্জের বিভিন্ন ব্যাবসায়ী সেক্টর থেকে আজ ৪০গুণ অর্থ আমাদের সরকারি ফান্ডে জমা করে। আমি মনে করি যদি স্মার্ট নারায়ণগঞ্জ করতে হয় তাহলে এই সংসদ সদস্যের দিকনির্দেশনায় কাজ করতে হবে। এবং নির্দেশনা কাজ করার জন্য আমাদের সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে।

শনিবার (৩০ মার্চ) বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের ধামগড় মাঠে, বন্দর উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে উন্নয়ণ মূলক মতবিনিময় সভা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সানাউল্লাহ সানু বলেন, আমি বিএনপি’র প্রার্থী ছিলাম, প্রয়াত ইউপি নাসিম ওসমান মারা যাওয়ার পর আমি সাময়িক বিরতি নিয়েছিলাম। কিন্তু সেলিম ভাই আসার পর আমি যদি এই পাঁচ বছর কোন ভুলক্রুটি করে থাকি, তাহলে ক্ষমা করবেন। আমার দুইটা ফোন সব সময় খোলা থাকে কেউ যদি আমাকে ফোন দিয়ে নাও পায় তাহলে আমি তাকে ফোন ব্যাক করে তাকে যেকোন ভাবে সহযোগিতা করার চেষ্টা করি। আমি রাতদিন সকলের জন্য উন্মুক্ত। আপনাদের সমস্যা আমাকে বলবেন আমি সবসময় আপনাদের পাশে আছি।

RSS
Follow by Email