রবিবার, মে ১৯, ২০২৪
রাজনীতি

সেলিম ওসমানের তত্বাবধায়নে এরশাদের মৃত্যুবার্ষিকী পালন করলো না.গঞ্জ জাপা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসাইন মোহাম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবাষির্কী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও নেওয়াজ বিতরণের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি।

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সেলিম ওসমানের সার্বিত তত্বাবধায়নে শুক্রবার (১৪ জুলাই) দুপুরে নবীগঞ্জ অবস্থিত নারায়ণগঞ্জ জাতীয় পার্টির কার্যালয়ে এই আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লা সানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল ও মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আফজাল হোসেন।

প্রধান বক্তা হিবেসে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির ১ নং যুগ্ম সাধারন সম্পাদক রিপন ভাওয়াল।

আরও উপস্থিত ছিলেন- মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, সহ-সভাপতি আরুন কুমার দাস, জেলা জাতীয় পার্টির ১ নং যুগ্ম সাধারন সম্পাদক  রিপন ভাওয়াল, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো.বাচ্চু মিয়া, বন্দর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. আ. সালাম, সাংগঠনিক সম্পাদক মাইন উদ্দিন মানু, মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আসরাফুল ইসলাম রোমান, সহ-সাধারন শরীফ শাহ, ১৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আবুল বাসেদ, ২১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান, ১৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারন সম্পাদক মনোয়ার হোসেন মন্টু ও নুরনবী ওসমানী প্রমুখ।

এসময় প্রধান অতিথি সানাউল্লাহ সানু বলেন, আজকে নারায়ণগঞ্জ সবচেয়ে ধনী জেলা হিসেবে ভূষিত হয়েছে। এইটা সমস্ত অবদান হুসাইন মোহাম্মদ এরশাদের। আজকে বাংলাদেশে গার্মেন্টস শিল্প এতো শ্রমিক কাজ করছে এটাকে এগিয়ে এনেছেন তিনি। এছাড়া আমাদের নেতার নির্দেশে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত নাসিম ওসমান নারায়ণগঞ্জে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন।আজকে প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়ণগঞ্জ পোশাক শিল্প তথা গার্মেন্টস শিল্প এগিয়ে আছে এসব অবদান কেবল আমাদের নেতা বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান।

প্রধান বক্তা মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল বলেন, আজকের দিনে আমি শ্রদ্ধার সাথে স্বরণ করছি বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসাইন মোহাম্মদ এরশাদকে। তাকে যাতে আল্লাহ বেহেশত নসীব করে। আমরা রাজনীতির শুরুটা নাসিম ওসমানের দ্বারা। তিনি আমাদের এই নারায়ণগঞ্জ-৫ আসনে বহু উন্নয়ন করেছেন। আমি আপনাদের সকলের কাছে আমাদের মাননীয় এমপি সেলিম ওসমানের সুস্থতা কামনা করে দোয়া চাচ্ছি।

বক্তব্য পর্ব শেষে সাইন মোহাম্মদ এরশাদ ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের বেহশত কামনা এবং সেলিম ওসমানের সুস্থতা কামনায় দোয়া পাঠ করা হয়।

পরে নেওয়াজ হিসেবে রান্না করা খিচুরি বিতরণ করে নেতৃবৃন্দরা।

RSS
Follow by Email