বুধবার, মে ১, ২০২৪
জেলাজুড়ে

‘সেভ দ্য রোড’র ১৫ দিনব্যাপী ক্যাম্পেইন সমাপ্ত

লাইভ নারায়ণগঞ্জ: সেভ দ্য রোড সংগঠনের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে এক বার্তার মাধ্যমে এই তথ্য জানানো হয়।

বার্তায় আরও জানানো হয়, ৩ এপ্রিল ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হওয়া ক্যাম্পেইন ১৮ এপ্রিল সকালে লক্ষ্মীপুরে সমাপ্ত হয়েছে। আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত করার লক্ষ্যে এই সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, মহাসচিব শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক মহিদুল মল্লিকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বে ‘দুর্ঘটনামুক্ত ঈদযাত্রায় দ্রুতগতি পরিহার করুন’ শীর্ষক কর্মসূচি টাঙ্গাইল, বগুড়া, বরিশাল, নারায়ণগঞ্জ, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, সিলেট, নরসিংদীসহ বিভিন্ন এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুরের আইয়ুব আলীর পোল, হাসপাতাল রোড, বাগ বাড়িসহ বিভিন্ন এলাকায় এই ক্যাম্পেইন চলাকালে নেতৃবৃন্দ বলেন, দ্রুতগতির কারণে নির্মমভাবে বাংলাদেশের অসংখ্য মেধাবীর জীবন ঝরছে, দ্রুতগতি প্রত্যাহার করা এখন সময়ের দাবি।

RSS
Follow by Email