রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জ ইসলামী ছাত্র আন্দোলনের শপথ গ্রহণ

লাইভ নারায়ণগঞ্জ: অনুষ্ঠিত হয়েছে ইসলামী ছাত্র আন্দোলনের সিদ্বিরগঞ্জ থানা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান। শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জের আই সি এ বি মিলনায়তনে এ শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

“আদর্শে অবিচল, সিদ্ধান্তে দৃঢ়, চিন্তা-গবেষণায় ভারসাম্য, আচরণে মাধুর্য, জ্ঞান ও অভিজ্ঞতায় পরিপক্ক, ত্যাগ ও শৃঙ্খলায় ধারাবাহিক, আনুগত্যে পরিপূর্ণ, ধৈর্য ও সততায় অনন্য এবং রূহানিয়াত ও জিহাদের সমন্বয়ে নির্মিত হোক ইসলামী সমাজ বিনির্মানের পাটাতন” প্রতিপাদ্যকে সামনে রেখে শপথ গ্রহন করেন নেতাকর্মীরা।

সিদ্বিরগঞ্জ ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি মুহা.খালেদ সাইফুল্লাহ সানভীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা আবরারুল করিম এর সঞ্চালনায় সিদ্ধিরগঞ্জ থানা শাখার কমিটি ঘোষণা করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে ছিলেন মহানগর ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি মুহা ওমর ফারুক।

অনুষ্ঠানে ২০২৪ সেশনের মজলিসে আমেলার ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন৷ যেখানে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মুহা.খালেদ সাইফুল্লাহ সানভীর, সহ-সভাপতি মুহাম্মদ আমির হামজা, সাধারণ সম্পাদক- মুহাম্মাদ আবরারুল করিম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ দ্বীন ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক মুহা মাহমুদুল হাসান শাকিল, দাওয়াহ সম্পাদক-মুহা যোবায়ের বিন হাসমত, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ মোকছুদুল ইসলাম, প্রকাশনা ও দপ্তর সম্পাদক মুহা ওমর ফারুক, অর্থ ও কল্যাণ সম্পাদক এইচ এম রাকিবুল ইসলাম, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ কামরুল, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ তরিকুল ইসলাম, কলেজ সম্পাদক মুহাম্মাদ আবিদ, স্কুল সম্পাদক মুহাম্মাদ আশরাফুল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহা কাউছার আহম্মেদ, কার্যনির্বাহী সদস্য মুহা বায়েজিদ

RSS
Follow by Email