শনিবার, মে ৪, ২০২৪
জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ৩ ব্যাক্তি আটক, ইয়াবা উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ৩ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) পাইনাদী নতুন মহল্লার জৈনক তোফাজ্জল হোসেনের বাড়ি থেকে আটক করা হয়। এ সময় অভিযুক্তদের কাছ থেকে ৪শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, কিশোরগঞ্জ ভৈরবের গজারিয়া এলাকার মৃত আক্তার উদ্দিন ভূঁইয়ার ছেলে মো. আতিকুর রহমান ভূঁইয়া ওরফে আতিক (৫০), নরসিংদী মরিচা কান্দা এলাকার হাফিজুর মিয়ার ছেলে মো. আল আমিন (২৭) ও নরসিংদী বেলাব’র ইলোখিয়া এলাকার মানিক মিয়ার ছেলে মো. কামরুজ্জামান (২৭)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. মোশারফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, সিদ্ধিরগঞ্জ পাইনাদী নতুন মহল্লা এলাকার একটি বাসায় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করিতেছে। এরই প্রেক্ষিতে ১২ সেপ্টেম্বর ৩ জন ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট হতে ৩ টি নীল রংয়ের এয়ার টাইট পলি প্যাকেট হতে ৪শ’ পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত আসামী আতিকুর রহমান ভূঁইয়া ওরফে আতিক এর বিরুদ্ধে কক্সবাজার এর টেকনাফ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইরন মামলা ও ডিএমপি এর ভাটারা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নারায়ণগঞ্জ’সহ দেশে বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email