শুক্রবার, মে ১৭, ২০২৪
Led03জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে ভাগ্নের লাশ দেখে শোকে মামার মুত্যু

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে স্কুল শিক্ষক ভাগ্নের লাশ দেখে শোকে কাতর হয়ে মামা ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত ভাগ্নের নাম রাশেদুল ইসলাম সজলের (৪১) ও মামার নাম আবু সাইদ (৫০)। শেদুল ইসলাম সজল সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকার মৃত বজলুর রহমানে ছেলে।তিনি গোদনাইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। অন্যদিকে, নিহত মামা আবু সাঈদ একই এলাকার মৃত ফজলুল হকের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, রাশেদুল ইসলাম সজল তার বন্ধুদের সঙ্গে বৃহস্পতিবার সকালে ফরিদপুরে বেড়াতে যান। সেখানে দুপুর আনুমানিক ২টার সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। পরবর্তীতে বন্ধুরা মরদেহ তার নিজ বাসায় নিয়ে আসেন। মরদেহ দাফনের কার্যক্রমের জন্য গোসল করানোকালে হঠাৎ তার ছোট মামা আবু সাইদ মরদেহ দেখা মাত্রই হার্ট অ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মৃত ওই স্কুল শিক্ষকের বন্ধু রিপন মাহমুদ আকাশ বলেন, মামা-ভাগনের মধ্যে অনেক ভালো সম্পর্ক ছিল। ভাগনের এমন মৃত্যু মামা সহ্য করতে পারেননি। বৃহস্পতিবার রাত ১০টায় ওই এলাকার কেন্দ্রীয় ধনকুন্ডা জামে মসজিদের সামনে জানাজা শেষে একসঙ্গে দুজনের দাফন সম্পন্ন হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা জানান, ঘটনাটি আমি শুনেছি। এ ঘটনায় আমি মর্মাহত। নিহতদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

RSS
Follow by Email