রবিবার, মে ৫, ২০২৪
Led04জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে তালাবদ্ধ ফ্ল্যাটে আগুন, ধারণা শর্ট-সার্কিট

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে তালাবদ্ধ ফ্ল্যাটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১৮ নভেম্বর) বিকেল পৌনে চারটায় একটি বহুতল আবাসিক ভবনের ওই ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, হঠাৎ করে ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর মধ্যে ওই ফ্ল্যাটের ফ্রিজ সহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে গেছে।

আদমজী ইপিজেড ফায়ার স্টেশনের ইনচার্জ মিলন মিয়া জানান, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় পার্ক পলিট্যাকনিক ইনস্টিটিউট সংলগ্ন আব্দুল সালামের বাড়ির সাত তলা ভবনের তৃতীয় তলায় অগ্নি সংযোগের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। সেখানে ফ্ল্যাটের একটি তালাবদ্ধ কক্ষে আগুনের সূত্রপাত হয়। আমরা দ্রুত পানি দিয়ে সেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ইলেকট্রিক শর্ট-সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহমদ বলেন, ‘আমাদের দুটি ইউনিয়ন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ফ্ল্যাটের আসবাবপত্র পুড়লেও কেউ হতাহত হয়নি।

RSS
Follow by Email