শুক্রবার, মে ১৭, ২০২৪
Led02সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে গলায় ফাঁস দিয়ে মোছা. রিয়া মনি (১৪) নামের এক কিশোরী আত্মহত্যার অভিযোগ উঠেছে।

রোববার (১ অক্টোবর) দিনগত রাত আটটার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় বটতলা এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

রিয়া মনির গ্রামের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার চর-দৌলতখান গ্রামে। তার বাবার নাম আব্দুর রহিম। বর্তমানে সিদ্ধিরগঞ্জের সানারপাড় বটতলা মদিনা মসজিদের পাশে একটি বাসায় ভাড়া থাকতো। তিন ভাইবোনের মধ্যে সে ছিল সবার ছোট।

নিহত কিশোরীর ভাই জিহাদুল ইসলাম জানান, তার বাবা কাতার প্রবাসী হলেও পরিবারের খোঁজ নিতেন না। টাকা-পয়সাও পাঠাতেন না। তার মা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। অভাবের সংসার তাদের। তারা দুই বোন ও এক ভাই। ঘটনার দিন রিয়ার অন্য বোন বাসায় ছিলেন না। ফাঁকা বাসায় রিয়া ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের আর্থিক টানাপোড়েনে সে মানসিকভাবে ভেঙে পড়েছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

RSS
Follow by Email