শুক্রবার, মে ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

সাজনুকে দেখিয়ে আইভী যা বললেন..

লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে হকার ও যানজট নিরসনে এক গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) প্রেসক্লাবের আয়োজনে এই বৈঠকে অংশ নেন এনসিসির মেয়র, সংসদ সদস্য, জেলা প্রশাসনের কর্মকর্তারা।

বৈঠকে সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, আজ আমাদের কারও উত্তেজিত হবার নেই। আমরা যানজট ও হকারমুক্ত শহর করতে সমবেত হয়েছি। আমার পাশে শামীম ভাই বলেছেন কথা বলতে। সমস্যার সমাধান বের করতে আমরা বসেছি, সমাধান হবে। সারা নারায়ণগঞ্জের মানুষ প্রেস ক্লাবে আজকের বৈঠকের দিকে তাকিয়ে আছে। সকল ভোটার তাকিয়ে আছে যে, আজকের সমাধানটা কি হয়। আমাদের শহরে সমস্যা কিন্তু অনেক। কোন প্রকার ঝামেলা যাতে না হয়, ২ টি সমস্যা সমাধানের জন্য আজকে আমরা বসেছি। অন্য সমস্যার কথা বললাম না, কিন্তু এক সমস্যার সাথে অন্য সমস্যা জড়িত।

এক পর্যায়ে শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুকে দেখিয়ে মেয়র আইভী বলেন, এখানে দেখেন কত ডিসক্রিমিনেশন রয়েছে। শহর যুবলীগের প্রেসিডেন্ট এখানে আছে। অথচ শহর যুবলীগের সেক্রেটারী দাওয়াত পায় না। শামীম ভাইয়ের মঞ্চে শহর যুবলীগের প্রেসিডেন্ট দাওয়াত পায়, কিন্তু সেক্রেটারী দাওয়াত পায় না। এত ডিসক্রিমিনেশন হলে কিভাবে বৈঠক করবেন, কিভাবে সমস্যার সমাধান করবেন।

এসময় অনুষ্ঠানের উপস্থাপক জানান, শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুকে ব্যবসায়ী হিসেবে দাওয়াত দেওয়া হয়েছিল।

RSS
Follow by Email