শনিবার, মে ১১, ২০২৪
সদর

সরকার সারা দেশে মাফিয়াতন্ত্র প্রতিষ্ঠা করেছে: রফিউর রাব্বি

প্রেস বিজ্ঞপ্তি: তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা ও বিচারহীনতার ১২৮ মাস উপলক্ষে বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট নারায়ণগঞ্জ আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন প্রাঙ্গণে আলোক প্রজ্বলন কর্মসূচির আয়োজন করে।

সংগঠনের সভাপতি এড. জিয়াউর ইসলাম কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েলের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিহত ত্বকীর বাবা সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি রথীন চক্রবর্তী, মন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের সদস্য সচিব কবি সাংবাদিক হালিম আজাদ, দৈনিক খবরের পাতার সম্পাদক এড. মাহাবুবুর রহমান মাসুম, ন্যাপের জেলা সাধারণ সম্পাদক এড. আওলাদ হোসেন, বাসদের জেলা সংগঠক এস.এম কাদির, সাংস্কৃতিক জোটের সামাজিক সংগঠন সমমনার সাবেক সভাপতি দুলাল সাহা প্রমুখ।

রফিউর রাব্বি বলেন, সরকার বিচার ব্যবস্থাকে ধ্বংস করেছে, জনগণের সাংবিধানি মৌলিক অধিকারকে ভূলুন্ঠিত করেছে, রাষ্ট্রীয় সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে, জনগনের ভোটাধিকার ও বাক-স্বাধীনতাকে ধ্বংস করেছে। সরকার ত্বকীর ঘাতকদের নিরাপত্তা দানের মধ্যদিয়ে দেশে সামাজিক ও রাজনৈতিক দুর্বিত্তায়ন প্রতিষ্ঠা করেছে। সরকার নারায়ণগঞ্জ সহ সারা দেশে মাফিয়াতন্ত্র প্রতিষ্ঠা করেছে। এই মাফিয়াতন্ত্রের মাধ্যমে আগামী নির্বাচনের বৈতরনী পার হওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেছে।

তিনি বলেন, ত্বকী হত্যার এগার বছর হতে চলল অথচ তৈরী হয়ে থাকা অভিযোগপত্রটি আদালতে পেশ করা হলো না। আগামী নির্বাচনে মানুষ বিচারহীনতার বিরুদ্ধে ভোট দেবে, গণতন্ত্র প্রতিষ্ঠার পক্ষে, মাফিয়াতন্ত্রের বিরুদ্ধে, ভাত ও ভোটের অধিকারের পক্ষে ভোট দিবে।

মাহাবুবুর রহমান মাসুম বলেন, প্রধানমন্ত্রী নির্লজ্জভাবে ত্বকীর ঘাতকদের পক্ষ নিয়েছেন। ঘাতক ওসমান পরিবার নারায়ণগঞ্জকে জিম্মি করে রেখেছে। এই মাফিয়ারা সরকারের, প্রশাসনের প্রশ্রয়ে নারায়ণগঞ্জ দাপিযে বেড়ায়।
সমাবেশে বক্তারা বলেন, ১৬৪ ধারায় নাম আসার পরেও তাকে গ্রেপ্তার করা হয় না এমনি উদাহরণ ত্বকী হত্যার ক্ষেত্রে ছাড়া আর কোথাও নেই।

RSS
Follow by Email