শুক্রবার, মে ১৭, ২০২৪
Led04রাজনীতিসদর

সরকার দেশকে দুর্ভিক্ষের মধ্যে ঠেলে দিয়েছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই দুর্বৃত্তের কবল থেকে দেশকে মুক্ত করতে হবে। আর তাই, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবশ্যই মুক্ত করতে হবে। এই সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে না, তারা বেগম খালেদা জিয়াকে ভয় পায়। তাই বেগম খালেদা জিয়াকে আমাদেরই মুক্ত করে আনতে হবে। আমরা এই সভা থেকে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানাচ্ছি।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে খানপুরে মহানগরে বিএনপির পদযাত্রা কর্মসূচির আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

নির্দলিয় সরকারের অধিনে নির্বাচন, শেখ হাসিনার পদত্যাগ ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পদযাত্রা কর্মসূচি পালন করে মহানগর বিএনপি।

এসময় তিনি আরও বলেন, এই সরকার দেশকে ধ্বংস করে দিয়েছে। দেশের কোন বিচার ব্যবস্থা নাই। দুর্নীতির মাধ্যমে সরকার আজ দেশকে চরম দুর্ভিক্ষের মধ্যে ঠেলে দিয়েছে। এই অবস্থা থেকে মুক্তি পেতে হলে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে এবং পার্লামেন্ট ভেঙ্গে দিয়ে তত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

পদযাত্রা কর্মসূচিতে মহানগর বিএনপির সদস্য সচিব এড আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল প্রমুখ।

RSS
Follow by Email