শনিবার, মে ৪, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সরকারি গাড়ি ব্যবহার করে প্রচারনায় অংশ নেয়ায় সামসুল ইসলামকে শোকজ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর পক্ষে বিজয় পদবি ও কার্যালয়, সরকারি গাড়ি ও জ্বালানী ব্যবহার করে নির্বাচনি প্রচারনায় অংশ নেয়ায়, সোনারগাঁও উপজেলার চেয়ারম্যান ও সোনারগাঁও আওয়ামী লীগের সভাপতি এড. শামসুল ইসলাম ভূঁইয়াকে শোকজ করেছে নির্বাচন কমিশন। বুধবার (২০ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটির সভাপতি ও সিনিয়র সহকারী জজ মোহসিনা ইসলাম ওই নির্দেশ দিয়েছেন।

নির্দেশে উল্লেখ্য করা হয়, নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার নির্বাচন সমন্বয়কারি হাফেজ মাহমুদুল’ আনোয়ার ১৯ ডিসেম্বর একটি লিখিত অভিযোগপত্রের মাধ্যমে অভিযোগ করেন যে, আপনি এড. আলহাজ মো: সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা চেয়ারম্যান, সোনারগাঁ উপজেলা, নারায়ণগঞ্জ স্থানীয় সরকার বিভাগ কর্তৃক জারিকৃত নির্বাহী আদেশ এয় নির্দেশনা লংঘন কয়ে নির্বাচনি এলাকা নং-২০৬,নারায়ণগঞ্জ ৩ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীর পক্ষে বিজয় পদবি ও কার্যালয়, সরকারি গাড়ি ও জ্বালানী ব্যবহার করে নির্বাচনি প্রচারনায় অংশ নিচ্ছেন।

উক্ত অভিযোগে আপনার বিরুদ্ধে দাবিকৃত আচরণ কেন নির্বাচনি অপরাধ কিংবা নির্বাচনি বিধি লঙ্ঘন কিংবা নির্বাচন পূর্ব অনিয়ম হিসেবে গন্য করে নির্বাচন কমিশন বরাবর অনুসন্ধান রিপোর্ট প্রেরণ করা হবে না এ সংক্রান্তে আগামী ২৪ ডিসেম্বর তারিখ বেলা ১১ টায় জেলা ও দায়রা জজ আদালত, নারায়ণগঞ্জ এর সিনিয়র সহকারি জজ, সোনারগাঁ আদালত (কক্ষ নং-৩০৫, ৩য় তলা) এ পাং বা একজন প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা দাখিলের জন্য আপনাকে নির্দেশ দেয়া হল।

RSS
Follow by Email