বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজনীতি

সমাবেশ সফল করতে তৎপর ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা

প্রেস বিজ্ঞপ্তি: ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর যৌথ উদ্যোগে আগামী ২৯ সেপ্টেম্বর চাষাড়া শহীদ মিনারে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন (PR) পদ্ধতির প্রবর্তন, সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবীতে সমাবেশটির আয়োজন করা হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর, মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই। সভাপতিত্ব করবেন, মুফতী মুহাম্মাদ মাসুম বিল্লাহ, সভাপতি- ইসলামী আন্দোলন বাংলাদেশ, নারায়ণগঞ্জ মহানগর।

এ লক্ষে সোমবার (২৫ সেপ্টেম্বর) সোনারগাঁ, বন্দর, কাঁচপুর, রূপগঞ্জ ও আড়াইহাজার থানার বিশিষ্টজনদের নিকট সমাবেশের দাওয়াত দেওয়া হয়। তারা সমাবেশের সফলতা কামনা করেন এবং উপস্থিত থাকার জন্য সদয় সম্মতি জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাও. দ্বীন ইসলাম, নগর সভাপত মুফতি মাসুম বিল্লাহ, জেলা ও নগর সহ-সভাপতি মাওলানা শফিকুল ইসলাম ও মুহা. নূর হোসেন, মাও. হাবিবুল্লাহ হাবীব, জেলা ও নগর সেক্রেটারি যথাক্রমে মুহা. জাহাঙ্গীর কবির ও মুহা. সুলতান মাহমুদ, জেলা ও নগর সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মোঃ ফারুক আহমেদ মুন্সী ও মাও. শামসুল আলম, নগর অর্থ সম্পাদক মুহা. ইসমাইল প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সম্মেলন পর্যন্ত পর্যায়েক্রমে বিভিন্ন মহলে দাওয়াতী কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নেতৃবৃন্দ।

RSS
Follow by Email