বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসদর

সকল শক্তির কাছে নেত্রী ওই দিন মেসেজ দিবেন: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘নেত্রীর নিরাপত্তা আমদের জন্য বড় বিষয়। উনি বাংলাদেশের ভবিষ্যৎ। আগামী প্রজন্মের জন্য সুন্দর বাংলাদেশ গড়ে তুলতে উনি বদ্ধপরিকর। নারায়ণগঞ্জে তার শেষ সমাবেশ হবে। কেন্দ্র থেকে সমাবেশের জন্য যে নির্দেশনা দেওয়া হয়েছে সে অনুযায়ী কাজ হচ্ছে। এর বাইরে আমরাও নেত্রীর নিরাপত্তার ব্যাপারে আরও কি করা যায় তা নিয়ে আমাদের দেখতে হবে। আমি নারায়ণগঞ্জের সকল আওয়ামী লীগরে নেতৃবৃন্দকে একসাথে হয়ে কাজ করার আহবান জানিয়েছি।’

শনিবার (৩০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টা ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডে জালকুড়ির নম পার্কে এক প্রস্তুতি সভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জে আগমন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, নেত্রীর শেষ সমাবেশ নির্ধারণ করা হয়েছিল ঢাকায়। কিন্তু নেত্রী বলেছেন, না শেষ সমাবেশ হবে নারায়ণগঞ্জে। ৪ তারিখ আড়াইটায় নেত্রী আসবেন। সাথে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসবেন। সামসুজ্জোহা স্টেডিয়ামে সমাবেশ হবে, সেখানে আমরা সবাই সমবেত হবো। নেত্রীর নিরাপত্তার জন্য আমরা কাজ করছি। আমি জেলা পযার্য়ের সকল নেতৃবৃন্দকে জানিয়েছি। আমি নিজেও এর জন্য কাজ করছি। এর জন্য নির্বাচনী প্রচারণার কাজ কমিয়ে দিয়েছি। কিন্তু শকুন আকাশে উড়ছে। এই শকুন আকাশে না থাকলে এ সমাবেশের জন্য আমাদের এত কষ্ট হতো না।

তিনি বলেন, আমি চাই, নেত্রী দাঁড়িয়ে যেন আমাদের নির্দেশনা দিতে পারেন। দেশকে ধ্বংস করার জন্য বিদেশী শক্তি কাজ করছে। সেই সাথে এক বছর ধরে জামায়াত, বিএনপির সন্ত্রাসীরা নাশকতা করে বেরাচ্ছে, আগুন সন্ত্রাস চালাচ্ছে। এরা নির্বাচন বানচালের পায়তারা করছে। এই সকল শক্তি আজ এক হয়েছে। ঐ দিন এসে নেত্রী নির্দেশনা দিবেন, নির্বাচনের পর এই অশুভ শক্তির বিরুদ্ধে জনগণের কি করণীয়, আওয়ামী লীগের নেতাকর্মীদের কি করণীয়। অশুভ শক্তি কিভাবে মোকাবেলা করতে হবে তার নির্দেশনা দিবেন। সকল শক্তির কাছে উনি মেসেজ দিবেন। উনার কথা আমাদের বুঝে নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম ভুইয়া, নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আল কায়সার হাসনাত, বন্দর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. শওকত আলী, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এস এম ওয়াজেদ আলী খোকন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনুসহ জেলা-মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email