সোমবার, মে ৬, ২০২৪
Led03ক্রীড়াফতুল্লা

শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে না.গঞ্জে র‌্যালি

লাইভ নারায়ণগঞ্জ: মহান বিজয় দিবসকে সামনে রেখে আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় র‌্যালি করেছে বিভিন্ন ক্রীড়া সংগঠন।

বুধবার (১৩ ডিসেম্বর) বেলা ১১ টায় ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স থেকে র‌্যালিটি শুরু হয়ে জিয়া হলের সামনে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক ও বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু, জেলা ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক খোরসেদ আলম নাসির, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আঞ্জুম আরা আকসির প্রমুখ।

র‌্যালি শুরুতে গণমাধ্যকে তানভীর আহমেদ টিটু বলেন, আমরা একজন বঙ্গবন্ধুকে পেয়েছিলাম বলেই একটি বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর কণ্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে আমাদের দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে, সেই উন্নয়নের ধারা যেন অব্যাহত থাতে। আমরা স্মার্ট বাংলাদেশের সাথে স্মার্ট ক্রীড়াঙ্গন পাব এই প্রধানমন্ত্রীর হাত ধওে, সে আশায় আমরা আজ বাংলাদেশ জেলা ও বিভাগীয় সংগঠক পরিষদ, জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরাম, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন যৌথভাবে এ র‌্যালি আয়োজন করে।

RSS
Follow by Email