শুক্রবার, মে ৩, ২০২৪
Led04রাজনীতিসদর

শিক্ষায় সেলিম ওসমানের অবদান নিয়ে আমরা গর্ব করতে পারি: চন্দনশীল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি বাবু চন্দন শীল বলেছেন, শিক্ষার ক্ষেত্রে তার (সেলিম ওসমান) অবদান নিয়ে আমরা নারায়ণগঞ্জবাসী গর্ব করতে পারি। উনি ওই পরিবারের সন্তান, যেই পরিবার ইতিহাস সৃষ্টি করে বার বার। তারা তিন প্রজন্ম সংসদ সদস্য। খান সাহেব ওসমান আলী সংসদ সদস্য ছিলেন, তার ছেলে সামসুজ্জোহা সাহেব সংসদ সদস্য ছিলেন; তিন প্রজন্ম হতে পারে কিন্তু এক মায়ের তিন সন্তানই সংসদ সদস্য এটা কিন্তু ইতিহাসে বিরল ঘটনা। আমরা প্রত্যাশা চতুর্থ প্রজন্ম আসবে।

নারায়ণগঞ্জ হাই স্কুল এর নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

চন্দনশীল আরও বলেন, আজ কাজ করতে পেরেছি বলেই এই স্থানে দায়িত্ব পেয়েছি। আমার উপর আস্থা রেখেছেন তাই আপনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সব কিছু সম্ভব হয়েছে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী আছে বলেই। সেলিম ওসমান এমপি হয়েছেন বলেই এগুলো সম্ভব হয়েছে। আমি দোয়া চাইবো মাননীয় প্রধানমন্ত্রী ও সেলিম ওসমান ভাইয়ের জন্য।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, এনসিসি ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ কলেজের উপাদক্ষ ড. রুমন রেজাসহ বিদ্যালয়ের গভর্নিং বডির অন্যান্য সদস্য ও শিক্ষক-শিক্ষার্থীরা।

RSS
Follow by Email