বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লারাজনীতিসিদ্ধিরগঞ্জ

শামীম ওসমানের প্রতিদ্বন্দ্বী ও সমর্থকদের উপর হামলা অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ সংসদীয় আসনের ‘একতারা’ মার্কা লিবারেল ইসলামিক জোটের প্রার্থী সেলিম আহমেদ ও তার নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ফতুল্লার কাঠেরপুল এলাকায় প্রার্থী তার দলীয় নেতাকর্মী নিয়ে লিফলেট বিতরনের সময় ওই হামলার ঘটনা ঘটে। এতে সেলিম আহমেদসহ তাদের অন্তত ৬জন নেতাকর্মী আহত হয়।

লিবারেল ইসলামিক জোটের প্রার্থী সেলিম আহমেদ জানান, একতারা মার্কা পেয়ে বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছি। শুক্রবারও সকাল থেকে বিভিন্ন এলাকায় প্রচারনা চালায় এবং লিফলেট বিতরন করি। এদিন বিকেলে কুতুবআইল কাঠেরপুল এলাকায় লিফলেট বিতরনের সময় স্থানীয় আবজাল মিয়া ও তার ছেলে ইমরানসহ অন্তত ২০/২৫জনের একটি দল এসে আমাদের পথরোধ করে। তখন আমাদের দলীয় নেতাকর্মীদের লিফলেট বিতরনে বাধা দেয়। এতে প্রতিবাদ করলে আবজাল ও তার ছেলে ইমরানসহ তাদের লোকজন আমাদের ৬জন নেতাকর্মীকে এলোপাথারী মারধর করতে থাকে। তখন আমাদের নেতাকর্মীদের উদ্ধার করতে গেলে তারা আমাকেও মারধর করে রক্তাক্ত করে দেয়।

এসময় খবর পেয়ে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। ওইসময় পুলিশ দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনর্চাজ) নূরে আজম জানান, তাৎক্ষনিকই ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। যারা হামলা চালিয়েছে তাদের কাউকে পাওয়া যায়নি। তবে হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

RSS
Follow by Email