শনিবার, মে ১৮, ২০২৪
Led02রাজনীতি

শামীম ওসমানের আবেদনে জেলা আ.লীগসহ বিভিন্ন কমিটি দেয়ার নির্দেশ

লাইভ নারায়ণগঞ্জ: আজানা কারণে দীর্ঘদিন ধরে আটকে আছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের কমিটি। অবশেষ সেই সকল কমিটি দিতে সরাসরি দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে অনুরোধ করেছেন এমপি শামীম ওসমান। আর এর প্রেক্ষিতে দ্রুত কমিটি গুলো গঠন করার নির্দেশ দিয়েছেন ওবায়দুল কাদের।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে কাঁচপুর মোড়ে ঢাকার প্রবেশপথে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ নির্দেশ দেন।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে এমপি শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা। এ জায়গার কমিটি ঝুলে থাকে, এটা ঝুলে থাকা উচিত হবে না। সামনের সময় আমরা চাই ত্যাগী, পরীক্ষিত নেতাকর্মী, হাইব্রিড না। যাদের সিএসআরএস পর্চা আছে তাদের দিয়ে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের সব কমিটি করা হোক।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত প্রমুখ।

RSS
Follow by Email