বৃহস্পতিবার, মে ২, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

শকুনদের দেখিয়ে দিন, বিএনপি না আসলেও জনগণ ভোট দেয়: এড. খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: ‘আপনাদের আমি একটি কথা বলতে চাই, আপনারা এবারের ভোট সেলিম ওসমানকে দিন। আকাশে শকুন উড়ছে, মানচিত্রের দিকে তার দৃষ্টি। জাতীয় পতাকার দিকের তার দৃষ্টি। এই শকুনরা বাংলাদেশকে আফগানিস্তান, লিবিয়ার মতো বানাতে চায়। ওরা গাজার মতো পরিস্থিতি দেশে তৈরী করতে চায়।’

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ১৩নং ওয়ার্ড এর গলাচিপা রেললাইন এলাকায় এক উঠান বৈঠকে এসব কথা বলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা।

তিনি বলেন, বিএনপির বন্ধুরা বলে বেড়ান, বিএনপি ছাড়া জনগণ ভোট দিবে না। আপনারা ভোটযুদ্ধের বিপুল পরিমাণ ভোটের মাধ্যমে প্রমাণ করে দিন, এই শকুনদের ও বিএনপিকে দেখিয়ে দিন যে, বিএনপি না আসলেও জনগণ বিপুল পরিমাণ ভোট দেয়। সেলিম ভাইকে আপনাদের খেদমত করার সুযোগ দিন। আপনারা শেখ হাসিনার প্রার্থী, জনগণের প্রার্থী সেলিম ওসমানকে বিপুল পরিমাণে ভোট দিন। তাকে জয়যুক্ত করবেন। এটা আপনাদের প্রতি আমার আবদার।

মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মো. রবিউল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), , মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড মাহমুদা মালা, আইন বিষয়ক সম্পাদক এড ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য শিখন সরকার শিপন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়ার সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, ১৩-১৪-১৫ ওয়ার্ড এর নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি প্রমুখ।

RSS
Follow by Email