শনিবার, মে ৪, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লা

লিংক রোডে সিএনজিতে আগুন

লাইভ নারায়ণগঞ্জ: গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে একটি সিএনজি চালিত অটোরিক্সায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (১০ নভেম্বর) দুপুর ২ টায় ঢাকা- নারায়ণগঞ্জ লিংক রোডের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই ঘটনা ঘটে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ।

সিএনজি চালক সুমন জানান, দুপুর দুইটার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে তিনজন যাত্রী নিয়ে সাইনবোর্ডের দিকে আসতে থাকলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের বিপরীতে হঠাৎ সিএনজিতে শব্দ হলে চালকসহ যাত্রীরা তাৎক্ষণিকভাবে নেমে পড়েন। চালক ও যাত্রীরা পরে দেখতে পায় তার সিএনজির গ্যাস লিকেজের কারণে সিএনজিতে আগুন লেগে যায়। কিছুক্ষণের মধ্যেই পুরো সিএনজিটিতে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস এসে আগুন পুরোপুরি নিভিয়ে ফেলে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ বলেন, আমরা আগুনের খবর পেয়ে অল্প সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে দেখি স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণ করে ফেলেছে। আমরা কিছু আগুনের ফুলকি ছিল সেগুলো সম্পূর্ণরূপে নিভিয়ে ফেলি। সেই সঙ্গে আগুনে পোড়া সিএনজিটি রাস্তা থেকে সরিয়ে নিরাপদ জায়গায় রাখি।

RSS
Follow by Email