শনিবার, মে ১৮, ২০২৪
রাজনীতি

রোববার নারায়ণগঞ্জে মানববন্ধন করবে জেলা ও মহানগর বিএনপি

লাইভ নারায়ণগঞ্জ: আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে রোববার (১০ ডিসেম্বর) নারায়ণগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

এইদিন সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড এলাকায় জেলা আদালতের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান।

মানবাধিকার দিবসে বিএনপির গ্রেফতার, গুম ও খুনের শিকার নেতাকর্মীদের স্বজনদের নিয়ে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানা গেছে। তবে, ২৮ অক্টোবরের পর থেকে মামলা ও গ্রেফতার আতংকে থাকায় মানববন্ধনে নারায়ণগঞ্জ বিএনপির শীর্ষ নেতাদের উপস্থিতি নিয়ে সংশয় রয়েছে।

এর আগে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ‘জনগনকে জিম্মি করে একটি পাতানো নির্বাচন করার চেষ্টা করা হচ্ছে। সেই নির্বাচন প্রতিহত করে একটি সুষ্ঠ গণতান্ত্রীক পরিবেশ সৃষ্টি করার জন্য যে আন্দোলনের ডাক দেয়া হয়েছে; যত কষ্টই হোক আমরা সেই কর্মসূচি পালন করবো। আমাদের সকল প্রোগ্রামে গ্রেফতার আতঙ্কের মধ্যে থেকেই নেতাকর্মীরা অংশ নেয় এবং এবারও নিবে। আমরা মানববন্ধনে সর্বচ্চ উপস্থিতি রাখার চেষ্টা করবো।’

RSS
Follow by Email