শুক্রবার, মে ১৭, ২০২৪
জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে এক যুবককে এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার মধ্যরাতে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় ওই ঘটনা ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আতাউর রহমান।

নিহত যুবকের নাম সুমন মিয়া। সে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকার কালু মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আতাউর রহমান জানান, রবিবার মধ্যরাতে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় সুমন মিয়া নামের ওই যুবককে এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা ওই যুবকের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের জখম রয়েছে। দুর্বৃত্তরা যুবক সুমনকে এলোপাথাড়িভাবে কুপিয়ে হত্যার পর সেখানে ফেলে রেখে যায়। তার জন্মদাতা বাবার নাম কালু মিয়া হলেও তার পালিত বাবার নাম হাজী করম আলী। সে করম আলীর কাছেই থাকতেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। অপরাধীদের শনাক্ত করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। অতি দ্রুত ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হবে। তবে সোমবার সন্ধ্যা পর্যন্ত এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

RSS
Follow by Email