সোমবার, মে ৬, ২০২৪
রাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জে মন্ত্রী গাজীর ছত্রছায়ায় সন্ত্রাসি ও অবৈধ অস্ত্রে ছেয়ে গেছে: শাহজাহান

লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামীলীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া বলেন, “এলাকার এমপি ও মন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও তার ছেলের ছত্রছায়ায় পুরো রূপগঞ্জ এলাকা দূর্ধর্ষ সন্ত্রাসি ও অবৈধ অস্ত্রে ছেয়ে গেছে। প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে মোটর শোভাযাত্রা করলেও পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা নিচ্ছে না। প্রতিটি ইউনিয়নে আমার কর্মী-সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে।”

রবিবার (১০ ডিসেম্বর) দুপুরে কর্মী-সমর্থকদের বাড়িতে বাড়িতে হামলার প্রতিবাদে উপজেলার মুড়াপাড়া বাজারে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে তালিকাভুক্ত সকল সন্ত্রাসি ও অস্ত্রবাজদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান তিনি।

শাহজাহান ভূঁইয়া আরো বলেন, মনোনয়ন জমা দেওয়ার পর থেকেই গাজী সমর্থকরা প্রতিটি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর সকল কর্মী-সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে। নির্বাচনের আগেও আমার কর্মীদের বাড়িগড় ভাংচুর এবং লুটতরাজ করছে। চনপাড়ায় আমার চার কর্মী সমর্থকের বাড়িতে হামলা করা হয়েছে। প্রশাসন যদি তাদের নিয়ন্ত্রন না করে তাহলে নির্বাচনে এর প্রভাব পড়বে। ভোটাররা ভোট কেন্দ্রে যেতে ভয় পাবে। তাই সুষ্ঠ নির্বাচন করতে হলে অস্ত্রধারি সন্ত্রাসি বাহিনীকে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে আমি দাবি জানাচ্ছি। মোড়া পাড়ায় আমার কর্মীদের মারধর সহ প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে মোটর শোভাযাত্রা করে ভয়-ভীতি দেখাচ্ছে। আমাদের উপজেলা আওয়ামীলীগের সহসভাপতির বাড়িতে ২ বার ভাংচুর ও লুটতোরাজ হয়েছে। থানায় মামলা করা হলে পুলিশ মামলা নেয়নি । এমনই ভাবে দু দিন আগে আমাদের কর্মীদের বাসবাড়িতে হামলা করেছে কিন্তু এবিষয়ে থানা মামলা নেয়নি।

RSS
Follow by Email