রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

রাস্তায় কী নরপশু থাকে ? : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান বলেন, এ সমাজের সমস্যা একটা পুরুষ রাতের দশটার সময় বাইরে গেলে বাবা মা কিছু বলে না। কিন্তু একটা মেয়ে বের হতে চাইলে বাবা মা না করে। কেন, রাস্তায় কী নরপশু থাকে। আমরা তো ছোটবেলায় এটা দেখিনি। সেসময় কোন সমস্যা ছিল না। এখন কেন এ সমস্যা। এর মূল কারণ মাদক, সন্ত্রাস। শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ডের সিআই খোলা এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এদেশের স্বাধীনতা আনার জন্য ত্রিশ লাখ লোক জীবন দিয়েছে। দুই লক্ষ মা বোনের সম্ভ্রম গেছে। এত কিছু বিনিময়ে যে স্বাধীনতা পেয়েছি এই স্বাধীনতায় হস্তক্ষেপ হচ্ছে। একটা শক্তি চাচ্ছে মানুষ যেন ভোট দিতে না পারে। ফিলিস্তিনে আমাদের ভাইদের পোকা মাকড়ের মত মেরে ফেলেছে। সেখানে মানবাধিকারের কথা মনে পড়ে না। একটা বড় শক্তি ঈগল পাখির মত উড়ছে। ভোটের পার্সেন্টেজ কম হলে ছোবল মারবে। তখন বাংলাদেশের অবস্থা আফগানিস্তান, গাজার মত খারাপ অবস্থা হবে। আমরা গণতন্ত্রের জন্য লড়াই করেছি। ইয়াং জেনারেশনকে দেশকে রক্ষা করতে হবে। তবে আপনাদের কাছে অনুরোধ, আমার জীবনের সবচেয়ে ভাল কাজ হল দশ বছর ধরে টান বাজারে একটা পতিতাপল্লী ছিল। সেটা উচ্ছেদ করেছি। আমরা কষ্ট করি যেন আমাদের বাচ্চারা ভাল থাকে।

শামীম ওসমান বলেন, দলমত নির্বিশেষে আপনাদের কাছে আহ্বান। আগামী চার তারিখ জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জে আসবে। সেদিন লক্ষ লোকের সমাবেশ হবে। আমরা সমাবেশটা সেভাবে করতে পারলে আগামী এক বছরে ইনশাআল্লাহ নারায়ণগঞ্জে কোন সমস্যা আর থাকবে না।

এসময় নাসিক ১নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর ওমর ফারুকের সভাপতিত্বে উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সাবেক কাউন্সিলর আব্দুর রহিম, আব্দুস সামাদ বেপারী, আমিনুল হক ভূইয়া রাজু, মহসনি ভূইয়াসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

RSS
Follow by Email