শুক্রবার, মে ১৭, ২০২৪
জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়া

রাসেল পার্কে ৭ ধরনের সেবা দিলেন লায়ন্স ক্লাব

লাইভ নারায়ণগঞ্জ: লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ অক্টোবর সেবা মাসে দৃষ্টি শক্তি পরীক্ষা, শিক্ষাসামগ্রী বিতরন, ডায়বেটিক নির্নয়, দন্ত পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয়, হেল্থ চেকআপ সহ দিনব্যাপি ৭ টি সেবামূলক কর্মসূচির আয়োজন করেছে। শনিবার (৭ অক্টোবর) শহরের দেওভোগ শেখ রাসেল নগর পার্ক এলাকায় ওই কর্মসূচী পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রিজিওন চেয়ারপার্সন হেডকেয়াটার প্রটোকল লায়ন মো. সায়েদুল ইসলাম শাকিল, লায়ন এ্যাডভোকেট জাকির হোসেন রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার, ডিস্ট্রিক্ট চেয়ারম্যানপার্সন ও লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ ক্লাবের প্রেসিডেন্ট ইয়াসির আরাফাত ভূইয়া এমজেএফ, ক্লাব সেক্রেটারি লায়ন ইমরান ইবনে রউফ আবির ক্লাব ট্রেজারার লায়ন আলাল উদ্দিন এমজেএফ, ক্লাব সদস্য লায়ন হাসান উল রাকিব এসময় উপস্থিথ ছিলেন।

দিনব্যাপি সেবামূলক কার্যক্রমে স্কুল শিক্ষার্থীদের মাঝে ১০০টি গাছের চারা ও ১০০ জনকে শিক্ষাসামগ্রী বিতরন করা হয়। ৫০ জনকে দৃষ্টি শক্তি পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪ জন চোখের ছানি রোগি সনাক্ত করে অপরেশনের ব্যাবস্থা করা হয়। ১০০ জনের ডায়বেটিক নির্নয় পরীক্ষা করা হয়। ৫০ জন রোগির দন্ত পরীক্ষা করা হয়। ৫০ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয় সহ ৫০ জন রোগির চিকিৎসা সেবা দেওয়া হয়।

উল্লেখ্য, লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ এর উদ্যোগে অক্টোবর সেবার মাসে ৫০ টি সেবামূলক কার্যক্রম গ্রহন করা হয়েছে।

RSS
Follow by Email