রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Led02রাজনীতিরূপগঞ্জ

যার কোমরে অস্ত্র তার প্রভাবই আলাদা: তৈমুর

লাইভ নারয়ণগঞ্জ: তৃণমূল বিএনপির মহাসচিব এড. তৈমুর আলম খন্দকার বলেছেন, জনগণ হলেন রাষ্ট্রের মালিক। আপনারা মালিকানা রক্ষার্থে ভোট দিন। রূপগঞ্জবাসীদের আমি বলতে চাই, যাকে ভোট দিলে আপনার অধিকার রক্ষা হবে, আপনার জমি-জমা রক্ষা হবে, মানসম্মান রক্ষা হবে তাকে ভোট দিবেন। মাননীয় প্রধানমন্ত্রী কমিটমেন্ট দিয়েছেন, নির্বাচন সুষ্ঠু হবে। তাই ভোটাররা ভয় পাবেন না, ভোটকেন্দ্রে এসে ভোট দিবেন। আর যদি নির্বাচন সুষ্ঠু না হয় এর দায়ভার প্রধানমন্ত্রীকে নিতে হবে।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাই শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এদিন নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক তার মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

তৈমুর বলেন, নির্বাচন পরিস্থিতি নিয়ে কথা বলার সময় হয়নি। আশঙ্কাজনক কোনো অবস্থা সৃষ্টি হলে আমি অবশ্যই কথা বলবো। আমি আল্লাহ ছাড়া কাউকে ভয় পাই না। আমি জনগণের পক্ষে কথা বলতে ও রূপগঞ্জ থেকে জগদ্দল পাথর সরাতে এসেছি।

তিনি বলেন, অস্ত্র নিয়ে শোডাউনের বিষয়টি কঠিনভাবে দেখা উচিত। যার কোমরে অস্ত্র থাকে তার প্রভাবই হয় আলাদা। এজন্য আমি নির্বাচন কমিশনকে অনুরোধ করছি সব বৈধ-অবৈধ অস্ত্র যেন উদ্ধার করে জমা নেওয়া হয়। এটা হলে জনগণ নিরাপত্তাবোধ করবে এবং ভোটকেন্দ্রে যাওয়ার সাহস পাবে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনে আমার নির্বাচন করার সুযোগ ছিল। কিন্তু রূপগঞ্জবাসীর অধিকার আদায় ও সম্পদ রক্ষার জন্য আমি রূপগঞ্জকে বেছে নিয়েছি। আমার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। এখন দলমত নির্বিশেষে সবাইকে সঙ্গে নিয়ে নির্বাচন করবো। আমি নির্বাচিত হলে আমার কোনো পিএস, এপিএস থাকবে না। কোনো সন্ত্রাসী বাহিনী থাকবে না। এমনকি আমি কোনো স্থানীয় নির্বাচনে হস্তক্ষেপ করবো না।

RSS
Follow by Email