সোমবার, মে ২০, ২০২৪
Led03রাজনীতি

যদি ভালোবাসেন অবশ্যই একটা ভোট দিবেন: নাসরিন ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান বলেছেন, আগামী ৭ তারিখ আমরা যে যার জায়গা থেকে ভোট কেন্দ্রে ভোট দিতে যাবো। আপনারা যার যার ভোট সুন্দরভাবে দিবেন।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বন্দর সমরক্ষেত্রে আয়োজিত নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমানের নির্বাচনী সমাবেশ এসব কথা বলেন তিনি।

নাসরিন ওসমান বলেন, আমি বলবো না আপনারা সেলিম ওসমান সাহেবকে ভোট দিবেন। কারণ আপনারা যদি মনে করেন সেলিম ওসমান আপনাদের কাছে থাকবেন বা আপনাদের জন্য কিছু করেছেন, তাহলে অবশ্যই নিজের থেকে ভোট দিবেন। আমি মনে করি না আমার এটা বলার অপেক্ষা রাখেন। আপনারা যদি তাকে ভালোবাসেন তাহলে অবশ্যই তাকে একটা ভোট দিবেন। আপনাদের সাথে পথ চলার একটা সুযোগ করে দিবেন।

এ সময় সংসদ সদস্য সেলিম ওসমানের ছোট বোন নিগার ওসমানসহ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, বন্দর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন।

আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আফজাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ আহাম্মেদ, জেলা পরিষদের সদস্য মাসুম আহাম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা হান্নান, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম, ২২নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা সুলতান আহম্মেদ ভুইয়া প্রমুখ।

RSS
Follow by Email