বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Led03রাজনীতিসিদ্ধিরগঞ্জ

মানুষ বিএনপির মুখে চুনকালি দিয়ে ভোট প্রয়োগ করবে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সিদ্ধিরগঞ্জ ১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম ওসমানের পক্ষে গণসংযোগ করেছেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে এই গণসংযোগকালে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি,এম,আরমান, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, মহানগর তাঁতী লীগের আহবায়ক চৌধুরী এইচএম শাহেদ, সাবেক জেলা ছাত্রলীগ সমাজ কল্যাণ সম্পাদক জামাল আহমেদ(জয়), নারায়ণগঞ্জ মহানগর তাঁতী লীগ যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান, এসএম নয়ন প্রমুখ।

গণ সংযোগের পর জালকুড়ি পশ্চিম পাড়া ফজর আলী চেয়ারম্যানের বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন ফজর আলী চেয়ারম্যানের ছেলে মহানগর তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। আরও বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, মহানগর তাঁতী লীগের আহবায়ক চৌধুরী এইচএম সাহেদ, জাতীয় শ্রবিক নেতা সিরাজ মাদবর, মুকুল হোসেন (রাসেল)।

প্রধান অতিথির বক্তব্যে এড. খোকন সাহা বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন। খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছে। আমাদের নেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যার পরে নিজের নিজের জীবন বাজি রেখে বাঙালী জাতির হাল ধরেছেন। নেত্রীর প্রচেষ্টায় দেশ আজ ডিজিটাল বাংলাদেশ রুপান্তরিত হয়েছে। আমাদের নেত্রী শেখ হাসিনা’র চেষ্টায় দেশ একদিন উন্নত রাষ্ট্র হবে।

তিনি বলেন, নেত্রীর প্রচেষ্টায় উন্নয়নে ভাসছে বাংলাদেশ, রাস্তা-ঘাট, ব্রীজ-কালবার্ড, যোগাযোগ ব্যাবস্থা, শিল্প উন্নয়ন পদ্মা সেতু, ফ্লাইওভারে বহু জায়গায়, নেত্রী যতগুলো ভাতা দিয়েছেন তা বলতে গেলে কয়েক ঘন্টা সময় প্রয়োজন। বিদ্যুতের বিশাল সমস্যা ছিল, নেত্রী সমস্যার সমাধান করেছেন।

বিএনপির সমালোচনা করে মহানগর আওয়ামী লীগের শীর্ষ এই নেতা বলেন, ‘আমরা ভুলি নাই জিয়া, খালেদা জিয়া, এরশাদ; যারা স্বাধীনতা বিরোধীদের গাড়ীতে জাতীয় পতাকা তুলে দিয়েছিল। রাজাকার যুদ্ধ অপরাধীদের রাজনৈতিক ভাবে প্রতিষ্ঠা করেছিলেন। আমরা ভুলি নাই তাদের সন্ত্রাসী কর্মকান্ড চিত্র। লন্ডন থেকে তারেকের নির্দেশে আগুন দিয়ে মানুষ হত্যা ককরা হচ্ছে। ওরা নির্বাচন বয়কটের কথা বলছে, বাংলার জনগণ ওদের কথা মানবে না। মানুষ তাই জানুয়ারীতে ওদের মুখে চুনকালি দিয়ে মানুষের গনতান্ত্রীক অধিকার প্রয়োগ করবে।’

এড. খোকন সাহা বলেন, এই এলাকায় এক সময় রাস্তা ঘাট ছিল না। ১৯৯৬ সালের নির্বাচনে আমাদের নেতা শামীম ওসমান নির্বাচিত হওয়ার পরে এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশ শামীম ওসমান এই এলাকার মানুষের সমস্যার সমাধান করেছেন। আশা করি কিছু দিনের মধ্যে এই এলাকার পানি সমস্যার সমাধান হবে,আপনারা এলাকার মোট ভোটার ৭০-৮০ পার্সেন্ট ভোটারকে ভোট প্রয়োগ করার ব্যাবস্থা করবেন।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রতি ২০০ জন ভোটারের জন্য ২ জন কর্মী ঠিক করবেন, যাদের কাজ হবে ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে আসবে। দেশের জন্য, দেশ রক্ষার জন্য এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। আপনারা নেত্রীর জন্য, নেত্রীর পরিবারের জন্য দোয়া করবেন, আমাদের নেতা শামীম ওসমানের জন্য দোয়া করবেন।

RSS
Follow by Email