মঙ্গলবার, মে ২১, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

মানুষ-পুলিশ একসাথে কাজ করলে সমাজে সমাধান সম্ভব:ডিআইজি নুরুল ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (ডিআইজি) সৈয়দ নুরুল ইসলাম বলেছেন, করোনার সময় মানুষ যখন ঘরবন্দি ছিলো, একমাত্র পুলিশ তখন মাঠে ছিলো। কিন্তু তখন দেখেছি  স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের বাসায় তখন শত শত মানুষ গিয়েছেন। তিনি সেবা দিয়েছেন সকলকে, পুলিশকে সাথে নিয়ে কাজ করেছেন।

বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ লাইনসে কমিউনিটি পুলিশিং সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বলেন, কমিউনিটি পুলিশ কালের বির্বতনে আমাদের কাছে গুরুত্বপূর্ণ হয়ে গেছে, সাধারণ মানুষ ও পুলিশ একসাথে কাজ করবে সেই কনসেপ্ট ধারণ করে এই কমিউনিটি পুলিশ সৃষ্টি হয়েছে।  মানুষ আর পুলিশ যদি একসাথে কাজ করতে পারে তাহলে মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ আরও অনেক সমস্যা সমাজে সমাধান করা সম্ভব। নারায়ণগঞ্জে পুলিশ সুপারকে সেইভাবে কাজ করার আহ্বান জানাচ্ছি।

এর আগে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী,  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা সিভিল সার্জন মুশিউর রহমান, র‌্যাব-১১ অধিনায়ক লে.ক. তানভীর মোহাম্মদ পাশা, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা প্রমুখ।

RSS
Follow by Email