শুক্রবার, মে ৩, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

মাঠে এবার হায়নার দল নেই: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, নির্বাচনে এবার খেলা হবে, কিন্তু তা হবে পরিচ্ছন্নভাবে। মাঠে তো এবার হায়নার দল আসে নাই। নির্বাচন হলো প্রতিযোগীতার জায়গা, এখানে খেলার ছলেই প্রতিদ্বন্দ্বিতা হবে। তাও আবার হবে রেফারির নির্দেশ মোতাবেক। নির্বাচনের রেফারী হলো নির্বাচন কমিশন। নির্বাচনী আচরণবিধি মেনেই আমরা নির্বাচন করবো।

বুধবার (২০ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডে কাউন্সিলরের কার্যালয়ের সামনে সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন। এর আগে, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ৬নং ওয়ার্ডে গণসংযোগ করার জন্যে আসেন শামীম ওসমান। পরে ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

এসময় শামীম ওসমান বলেন, রাজনীতি হলো আমার কাছে এবাদত। কিন্তু ওরা ট্রেনে আগুন জ্বালিয়ে, বাসে আগুন জ্বালিয়ে দেশজুড়ে সন্ত্রাসবাদ চালিয়ে যাচ্ছে। আমি নির্বাচন কমিশনকে ও আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করবো, আপনারা এব্যাপারে ব্যবস্থা নেন। জনগণ হলো রাষ্ট্রের মালিক। জনগণ যদি আওয়ামী লীগকে এব্যাপারে ব্যবস্থা নিতে বলে তবে এর পরিণতি ভয়াবহ হবে।

তিনি বলেন, আমাকে মারার চেষ্টা চলছেই। তাদের উদ্দেশ্যে আমি বলবো, আমাকে মারতে হলে শুধু আমাকেই মাইরেন। আমার সহযোগী যারা আছেন তাদের কিছু কইরেন না। আবার, নেত্রীর উপর হামলার চেষ্টায় আপনারা কিছু করতে পারবেন না। কারণ তার উপর আছে আ্ল্লাহর খাস রহমত। যত চেষ্টাই করেন না কেন তাকে দমিয়ে রাখতে পারবেন না।

RSS
Follow by Email