সোমবার, মে ১৩, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

মহাসড়কে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে জামাতা-শ্বশুর নিহত, বন্দর থানায় মামলা

লাইভ নারায়গঞ্জ: নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে জামাতা-শ্বশুর নিহত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বন্দর উপজেলার কেওঢালা এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছে আরও একজন। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (টিআই) মো. আবু নাইম সিদ্দিকি।

নিহতরা হলেন, কুমিল্লার দাউদকান্দি উপজেলা বাগাপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহ (৩৫) ও তার শ্বশুর সিদ্দিকুর রহমান (৬০)।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, রাতে মোহাম্মদ উল্লাহ তার শ্বশুর সিদ্দিকুর রহমানকে আনতে কুমিল্লা থেকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যায়। সেখান থেকে সকালে ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বন্দর উপজেলার কেওঢালা এলাকায় তাদের প্রাইভেট কারটি দুর্ঘটনার কবলে পড়ে।

কাঁচপুর হাইওয়ে পুলিশ পরিদর্শক (ওসি) মো. রেজাউল লাইভ নারায়ণগঞ্জকে জানান, দ্রুত গতির প্রাইভেটকারটিকে অন্য একটি গাড়ি ধাক্কা দিলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এসময় গাড়িতে থাকা দুই যাত্রীর মধ্যে মোহাম্মদ উল্লাহে ঘটনাস্থলে নিহত হন। আহত অবস্থায় তার শ্বশুর ও গাড়ির চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান সিদ্দিকুর রহমান। পুলিশ ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত প্রাইভেটকারটি উদ্ধার করেছে। এ ঘটনায় পরবর্তী আইনী কার্যক্রম বন্দর থানায় প্রক্রিয়াধীন আছে বলে জানায় পুলিশ।

বন্দর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. গোলাম মোস্তফা লাইভ নারায়ণগঞ্জকে বলেন, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বন্দর উপজেলার কেওঢালা এলাকায় একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে মেয়ের জামাতা ও শ্বশুড় নিহত হয়েছে। আমরা এই ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা রজু করেছি। ঘটনার তদন্ত দায়িত্বে আছে কাঁচপুর হাইওয়ে থানা।

RSS
Follow by Email