শনিবার, মে ১৮, ২০২৪
রাজনীতিরূপগঞ্জ

মন্ত্রী গাজীকে শাহজাহান ভূইয়া ‘আপনি সংযত হয়ে যান’

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূইয়া বলেছেন, পাপ্পা গাজীর কথা শুনে সবাই বলছে, এই ছেলেটাকি পাগল হয়ে গেছে। আজ পিতা, ছেলে বাপ যেভাবে রূপগঞ্জের মানুষের হাতে পায়ে ধরতেছে; তাদের দরকার হলো ক্ষমতা। যখন তিনি এখানে আসছেন মাত্র সারে তিন বিভা জমির মালিক তিনি (মন্ত্রী গাজী) ছিলেন। আজ উনি কয় হাজার বিঘা জমির মালিক হয়েছে? কোথায় পেলেন এত টাকা? বিভিন্ন ইন্ডাস্ট্রি থেকে চাঁদাবাজি. মানুষের জমিতে বালু ভরাট এভাবেই উনি এসব পেয়েছেন। উনি ভালো করে জানেন, ক্ষমতা থেকে গেলে উনার সম্পত্তির দায়ভার ওনাকেই নিতে হবে। যার জন্য পুরো পরিবার পাগল হয়ে গেছে, কাকে কি বলবে।

বুধবার (১৫ নভেম্বর) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কে উপজেলা আওয়ামী লীগসহ দাউদপুর ইউনিয়নের সাধারণ মানুষের আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

জানা গেছে, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারকে প্রকাশ্যে হত্যার হুমকি দেন। আর তাই এই হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মন্ত্রী গাজীকে উদ্দেশ্য করে তিনি বলেন, মানুষের একটা ধৈর্যের সিমা আছে। সামনে যদি কোনদিন এধরণে ঔদ্ধত্য আচরণ করে, তাহলে যেখানেই আমাদের যাওয়া প্রয়োজন আমরা যাবো। প্রশাসন যদি ব্যবস্থা না নেয়, তাহলে সেটা কিভাবে নিতে হবে সেটাও আমাদের জানা আছে। আমরা হুমকি-ধামকিতে বিশ্বাসি না। আমাদের ব্যবস্থা যে কত কঠিন তারা দেখে নাই। আপনি (মন্ত্রী গাজী) সংযত হয়ে যান, আপনার পরিবারেরর সদস্যদেরও বলে দেন। তাহলে এই রূপগঞ্জের মাটিতে আপনাদের স্থান হবে নয়তো হবে না।

RSS
Follow by Email