সোমবার, মে ৬, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

ভোট বর্জনের দাবিতে বিএনপির লিফলেট বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: দ্বাদশ জাতীয় নির্বাচন বর্জনের আহবান জানিয়ে কেন্দ্রীয় বিএনপির কর্মসূচির অংশ হিসাবে বন্দর থানা বিএনপি লিফলেট বিতরণ করেছে। শুক্রবার (৫ জানুয়ারি) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর স্ট্যান্ড থেকে শুরু করে সিটি কর্পোরেশনের ২৭ ও ২৬ নং ওয়ার্ডের লক্ষণখোলা পর্যন্ত ওই লিফলেট বিতরণ করা হয়।

বন্দর থানা বিএনপির সভাপতি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর শাহেন শাহ ও বন্দর থানা বিএনপির সধারণ সম্পাদক নাজমুল হক রানার নেতৃত্বে লিফলেট বিতরণ করেন বিএনপি নেতা মো: সেলিম মিয়া, আমিনুল ইসলাম বাবু, হাজী মনির হোসেন, নাসিরুল্লাহ টিপু, ফিরোজ আহাম্মেদ, হাজী জাবেদ, মো: রমজান মিয়া, কাজল আহাম্মেদ কালুন, শিবু চন্দ্র দাস, রিপন মিয়া, সানোয়ার হোসেন, ফয়সাল সিকদার, আবদুল্লাহ, সাহেব আলী, জয়নাল আবেদীন, উজ্জল মিয়া, আশরাফ আলী, মাসুম মিয়া, মো: সালাম মিয়া, মুছা মিয়া ও মাহবুব প্রমুখ।

লিফলেট বিতরণ কালে নেতারা বলেন, আওয়ামী লীগের পাতানো নির্বাচনে যাতে কেহ ভোট কেন্দ্রে না যান এ জন্য তারা জনগণকে আহবান জানান। গণতন্ত্র প্রতিষ্ঠায় এ অবৈধ সরকারের পাতানো ও ড্যামি নির্বাচন বর্জন করা দেশের প্রতিটি নাগরিকের উচিৎ। তাই নেতাকর্মীরা সকলকে ভোট বর্জনের আহবান জানান।

RSS
Follow by Email