মঙ্গলবার, মে ২১, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

ভাষা সৈনিক সামসুজ্জোহার মৃত্যুবার্ষিকীতে জেলা আ.লীগের আলোচনা সভা ও দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: প্রয়াত ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধা ও রাজনীতিবিদ একেএম সামসুজ্জোহার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ভাষা সৈনিক সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকীতে দলেটির আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দলের প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটির সভাপতিত্ব্ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল)।

আলোচনা সভায় আব্দুল হাই বলেন, আমরা যখন ছাত্র রাজনৈতিক করতাম আমরা দেখেছি একেএম শামসুজ্জোহা সাহেব ভালো লোক ছিলেন। আমাদের কখনও বলেন নাই যে উমককে ধর তুমুককে ধরো। উনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য ছিলেন। মাতৃভাষার একদিন আগেই একেএম শামসুজ্জোহা সাহেব আমাদের ছেড়ে চলে যান। আমি শামসুজ্জোহা সাহেব সহ সকল শহীদের আত্মামা গফেরাত কামনা করি।

সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. আসাদুজ্জামান, আরজু রহমান ভূঁইয়া, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নাসির, উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদস্য মোঃ শহিদুল্লাহ, সদর থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন প্রমুখ।

RSS
Follow by Email