শুক্রবার, মে ১৭, ২০২৪
গণমাধ্যমরাজনীতিসোশ্যাল মিডিয়া

বৈশাখী টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে চন্দন শীল ‘সবার আগে দেশ, বস্তনিষ্ঠ সাংবাদিকতা চাই’

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল বলেছেন, আমি শুভ কামনা জানাই বৈশাখী টিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে। মানুষ মাত্রই ভুল, হয়তো আমি এখন যা বলছি সেই কথাটা আমি সঠিকভাবে তুলে ধরতে পারলাম না। তবে থিমটা কিন্তু বুঝা গেছে। আপনি সাংবাদিক, আপনি চাইলে এটাকে নেগেটিভ ধরতে পারেন আবার পজিটিভও ধরতে পারেন। তবে আমাদের অনুরোধ থাকবে, বস্তনিষ্ঠ সাংবাদিকতা আপনারা করেন।

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে স্যাটেলাইট চ্যানেল বৈশাখী টিভির প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে আয়োজিত সভায় এসব কথা বলেন।

চন্দন শীল বলেন, দেশের এখন একটা ক্লান্তিকাল চলেছে। এই সময় যদি এমন নিউজের জন্য আমাদের দেশের অর্থনীতিতে প্রভাব পড়ে। সবার আগে দেশ, এটা মাথায় রাখেন। তারপর না হয় সমালোচনা করেন। তবে আপনাদের কাছে চাওয়া সবাই বস্তনিষ্ঠ সাংবাদিকতা করবেন সবার আগে দেশ নিয়ে ভাবেন। প্রকৃত অর্থে বৈশাখী টিভিকে শুভ কামনা।

বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিথি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আব্দুল করিম বাবু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, প্রেক্লাবের স্থায়ী সদস্য ইউসুফ আলী এটম, ফটো জার্নালিস্ট এসাসিয়েশনের সাবেক সভাপতি শফিউদ্দিন বিটু, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হোসেন স্মিথ, নাগরিক টিভির জেলা প্রতিনিধি ও অনলাইন পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র সম্পাদক কামাল হোসেন, সিনিয়র সাংবাদিক হাসান আলী, শরিফ সুমন, প্রেক্লাবের স্থায়ী সদস্য নাহিদ আজাদ, বন্দর ক্লাবের সভাপতি জিয়াউল হাসান জিশু, বুলবুল আহাম্মেদ সোহেল ৭১টিভি, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুমসহ সাংবাদিকবৃন্দ।

RSS
Follow by Email