রবিবার, মে ১২, ২০২৪
Led05রাজনীতিরূপগঞ্জ

বিএনপি নেতাকর্মীরা আমার সঙ্গে আছে: এড. তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, বিএনপি নেতাকর্মীরা আমার সঙ্গে আছেন। সিটি করপোরেশন নির্বাচনের সময় অনেক বিএনপি নেতা অব্যাহতি পেয়েছেন। বড় বড় নেতারা বুঝে একরকম স্থানীয় জনগণ বুঝে আরেক রকম। স্থানীয় জনগণ তাদের সমস্যার সমাধান এবং তাদের নিরাপত্তা খুঁজে। বড় বড় নেতারা শুধু ক্ষমতায় যাওয়ার চিন্তা করে। আর স্থানীয় জনগণ তাদের নিরাপত্তা দেয়। কে সম্পত্তি গ্রাস করে খায় আর কে সম্পত্তি দান করে এটাও বুঝে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রূপগঞ্জের বিভিন্ন জায়গায় গণসংযোগ করার সময় তিনি এ কথা বলেন।

এড. তৈমূর আলম খন্দকার বলেন, প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন সুষ্ঠু নির্বাচনের সে আলোকে প্রশাসন নিরপেক্ষ হয়েছে। তবে তারা নিরপেক্ষ থাকবে কিনা সেটা আগামী ৭ তারিখ বলা যাবে। আমি সুষ্ঠু নির্বাচন চেয়েছি। প্রধানমন্ত্রীর সঙ্গে যখনই সাক্ষাত হয়েছে তখনই বলেছি সুষ্ঠু নির্বাচন দিন। আমি মনে করি মানুষের বিবেক জাগ্রত হবে।

তিনি আরও বলেন, মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ ঘর থেকে বেরিয়ে আসছে। আগে যেমন ভয় ছিল, চোখ রাঙানি ছিল ও এমপিদের লিস্ট অনুযায়ী গ্রেফতার করা হতো এখন সেটা নেই। দেশে শাসন আছে সুশাসন নেই। শাসন সরকারি দলের জন্য একরকম বিরোধী দলের জন্য আরেক রকম।

RSS
Follow by Email