শুক্রবার, মে ৩, ২০২৪
Led02রাজনীতিসিদ্ধিরগঞ্জ

বিএনপি ক্ষমতার এক’শ কিলোমিটারের মধ্যেও যেতে পারবে না: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি ক্ষমতার এক’শ কিলোমিটারের মধ্যেও যেতে পারবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, ‘অনেকে আছে যারা ভাবছে ক্ষমতায় যাবেন, এই এলাকাতেও (সিদ্ধিরগঞ্জ) আছে। আমি তাদের বলতে চাই, ক্ষমতা তো দুরের কথা; ক্ষমতার ১০০ কি.মি’র মধ্যেও আসতে পারবেন না।’

রোববার (৩০ জুলাই) সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়াসহ স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দেশ বিরোধী ষড়যন্ত্রের কথা উল্লেখ করে এসময় শামীম ওসমান বলেন, ‘দেশের ভেতর এখন গভীর ষড়যন্ত্র হচ্ছে। একের পর এক দেশটাকে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। এমন ষড়যন্ত্র হচ্ছে যাতে দেশটা সিরিয়া-আফগানিস্তানের মতো হয়ে যায়। আমরা আমাদের জিবন দিয়ে চেষ্টা করবো, যাতে এই কাজটা করতে না পারে। আমরা লড়বো এবং আমরাই জিতবো। কারণ সত্যের জয় সবসমই হয়।’

শামীম ওসমান আরও বলেন, নারায়ণগঞ্জটা শান্ত ছিলো ১৪ বছর। আমরা কাউকে আঘাত করি নাই। আমাদের উপর যে অত্যাচার করা হয়েছে, আমি চাইলে দেশে এসে প্রতিশোধ নিতে পারতাম; কিন্তু কিচ্ছু করি নাই। ক্ষমা করে দিয়েছি। কিন্তু তারা ক্ষমাটাকে দুর্বলতা হিসেবে ভাবছেন। আমি শান্তি চাই, এমন কিছু কইরেন না যাতে আগের কথা মনে পরে যায়।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি বিশ্বাস করি এ দেশের নতুন প্রজন্ম অনেক বেশি স্মার্ট। আমাদের নতুনদের জন্য জায়গা ছেড়ে দিতে হবে।

RSS
Follow by Email